Site icon The News Nest

তোমার সুস্বাস্থ্য ও সাফল্য কামনা করি…’চার্মিং ব্রাদার’ শাহরুখকে জন্মদিনের বিশেষ শুভেচ্ছাবার্তা মমতার

mamata story 650 040915015923 1 sixteen nine

২ নভেম্বর, সোমবার, ৫৫-য় পা রাখলেন বলিউড বাদশা শাহরুখ খান। প্রিয় তারকার জন্মদিনে সোশ্যাল মিডিয়া উপচে পড়ছে শুভেচ্ছা বার্তায়। সহকর্মী থেকে ভক্তকুল কেউই তাঁকে শুভেচ্ছা জানাতে ভোলেননি। তবে শাহরুখ শুধু বলিউডের বাদশাই নন, এই বাংলার সঙ্গেও একটা বিশেষ সম্পর্ক রয়েছে শাহরুখের। এরাজ্যের ‘ব্র্যান্ড অ্যাম্বাসডর’ তিনি। তাই জন্মদিনে ভাই শাহরুখকে প্রতি বছরের মতো এবারও শুভেচ্ছা জানাতে ভোলেননি এরাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। ট্যুইটে এসআরকে-কে ‘চার্মিং ব্রাদার’ বলে উল্লেখ করেছেন মুখ্যমন্ত্রী।

প্রতি বছর অসংখ্যা SRK ফ্যানেরা ভিড় জমান তাঁর মুম্বাইয়ের বাংলো মন্নতের সামনে, তাঁকে এক ঝলক দেখার আশায়। কিন্তু এই বছর কোভিড পরিস্থিতি মাথায় রেখে, শাহরুখ খান তাঁর ভক্তদের অনুরোধ করেছেন তাঁর বাড়ির সামনে জমায়েত না করতে‌। এমনকি তার বদলে তিনি একটি ভার্চুয়াল অনুষ্ঠানের ব্যবস্থা করতে বলেছেন তাঁর ফ্যান ক্লাবকে। যেখানে শাহরুখ খানের ফ্যানেরা তাঁকে শুভেচ্ছা বার্তা পাঠাতে পারেন।

আরও পড়ুন: বুঝতে পারেননি নিজের ভাগ্য! নিজের বাড়িতেই আগুনে পুড়ে মৃত্যু জ্যোতিষী জয়ন্ত শাস্ত্রীর

অন্যদিকে গতকাল জীবনের নতুন একটা বছরে পা রাখার আগেই শাহরুখ খানকে সেরা গিফটটা দিল টিম কলকাতা নাইট রাইডার্স। একটা মাত্র জয়! আর এই একটা জয়েই সব হিসেব ওলটপালট করে দিল নাইট ব্রিগেড। চলতি আইপিএলে প্লে-অফের একেবারে দোরগোড়ায় চলে এল কলকাতা নাইট রাইডার্স।

আরও পড়ুন: খাস কলকাতায় বাড়ির সামনে মদের আসর, বেধড়ক মারধরে মৃত্যু প্রতিবাদী বৃদ্ধের, ক্ষোভে ফুঁসছেন স্থানীয়রা

Exit mobile version