Site icon The News Nest

হাসপাতাল থেকে বাড়ি ফেরা পর প্রথমবার প্রকাশ্যে, এখন কেমন আছেন সৌরভ?

ganguly

হাসপাতাল থেকে সুস্থ হয়ে বাড়ি ফেরার পরে আজ অর্থাত্‍ মঙ্গলবার প্রথমবার সৌরভ গঙ্গোপাধ্যায়কে প্রকাশ্যে দেখা গেল বেহালার বাড়িতে। সৌজন্য রাজ্যের প্রাক্তন মন্ত্রী ও সিপিআইএম নেতা অশোক ভট্টাচার্য। এ দিন অশোক ভট্টাচার্য সৌরভের স্বাস্থ্যের খোঁজ নিতে বেহালায় তাঁর বাড়িতে গিয়েছিলেন। নিজের ফেসবুকে সৌরভের সঙ্গে একটি সেলফি শেয়ার করেন অশোক।

কয়েকদিন আগেই অশোকবাবু তাঁর ঘনিষ্ঠ সৌরভকে দেখতে এসেছিলেন তাঁর বাড়িতে। সেবারও দু’‌জনের ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। তার কয়েকদিন পরই হৃদরোগে আক্রান্ত হয়ে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি হন সৌরভ। গত বৃহস্পতিবার তিনি বাড়ি ফিরেছেন। এর পরই এদিন, বুধবার সৌরভের শারীরিক অবস্থার খোঁজ নিতে তাঁর বাড়ি গিয়েছিলেন অশোক ভট্টাচার্য।

আরও পড়ুন: বর্ণবিদ্বেষ বিতর্ক! গ্যালারি থেকে কী বলা হয়েছিল সিরাজকে? দেখুন

এদিন ফেসবুকে দু’‌জনের ছবি পোস্ট করে অশোকবাবু লিখেছেন, ‘‌আজ সৌরভকে দেখে এলাম ওর বাড়িতে। ভাল আছে। আমাদের বাড়ির কুশল সংবাদ নিল। পরের স্টেন্ট বসাবে কয়েকদিন পর। বেশ কিছুক্ষণ আড্ডা মেরে আর চা খেয়ে ফিরে এলাম।’‌ পোস্টে তিনি আরও জানিয়েছেন, এই সেলফিটি সৌরভ নিজেই তুলেছেন। এমনকী ফেরার সময় গাড়ি পর্যন্ত তাঁকে এগিয়েও দিয়েছেন সৌরভ।

উল্লেখ্য, বাম আমলে মন্ত্রী থাকাকালীন অশোকবাবুর সঙ্গে সৌরভের যে সম্পর্ক তৈরি হয় তা আজও বজায় রয়েছে। একপ্রকার পারিবারিক সম্পর্কই হয়ে গিয়েছে তাঁদের। সম্প্রতি সৌরভ রাজনীতিতে আসতে পারে বলে গুঞ্জন শোনা যায়। তাই এর আগে ৩০ ডিসেম্বর যখন অশোকবাবু সৌরভের সঙ্গে দেখা করতে যান তখন তাঁদের মধ্যে রাজনীতি নিয়েও আলোচনা হয়। তিনি সৌরভকে রাজনীতিতে না আসারই পরামর্শ দিয়েছেন।

এদিকে, হাসপাতাল থেকে বাড়ি ফেরার পর আপাতত অন্তত ২ সপ্তাহ বাড়িতেই পর্যবেক্ষণে রয়েছেন সৌরভ। তাঁর শারীরিক অবস্থার ওপর নজর রাখছেন হাসপাতালের মেডিক্যাল সুপার চিকিৎসক সপ্তর্ষি বসু। তার পর সৌরভের পরবর্তী চিকিৎসা সম্পর্কে সিদ্ধান্ত নেওয়া হবে। জানা গিয়েছে, আগামী সপ্তাহে সৌরভের বাকি দুটি স্টেন্ট বসবে। তবে কোথায় সে কাজ হবে, তা এখনও জানা যায়নি।

আরও পড়ুন: অস্ট্রেলিয়ায় ভারতকে দাদাগিরি শিখিয়েছিলেন সৌরভ, স্বীকার করলেন অজি তারকা

Exit mobile version