Site icon The News Nest

Suicide: থানায় ই-মেল করে আত্মহত্যা! পুলিশ পৌঁছে পেল লিভ ইনে থাকা যুগলের দেহ

suicide thakupukur 700x400 1

থানায় সুইসাইড নোট ই-মেল করে ব্লাড ক্যান্সারে আক্রান্ত প্রেমিকের সঙ্গে আত্মঘাতী হলেন লিভ ইন পার্টনার। বুধবার বাঁশদ্রোণীর ব্রহ্মপুরের একটি ফ্ল্যাট থেকে তাঁদের দেহ উদ্ধার করা হয়।  প্রাথমিক তদন্তে অনুমান করা হচ্ছে, ঘুমের ওষুধ খেয়ে ওই তরুণ-তরুণী আত্মহত্যা করেছেন। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। ঘটনাস্থল থেকে মিলেছে সুইসাইড নোটও। তাতে লেখা, ‘আমাদের বডি যেন বন্ধুদের দিয়ে দেওয়া হয়।’

পুলিশ জানিয়েছে, মৃত ওই যুগলের নাম হৃষীকেশ পাল এবং রিয়া সরকার। তাঁরা লিভ ইন করতেন বাঁশদ্রোণীতে। হৃষীকেশের আসল বাড়ি আরামবাগে। তাঁর ওষুধের ব্যবসা ছিল, তবে বছর দুয়েক আগে হৃষীকেশের দুর্ঘটনা হয় একটি। সেই থেকেই ব্যবসায় ভাটা পড়ে। বন্ধ হতে বসে রোজগার। তাঁর সঙ্গীনী রিয়া একটি বিউটি পার্লারে কাজ করতেন, তাঁর রোজগারও বেশি ছিল না। তাই প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, আর্থিক অনটনের কারণে আত্মহত্যা করেছেন হৃষীকেশ এবং রিয়া।

আরও পড়ুন: Alipore Zoo: খাঁচা থেকে বেরিয়ে পড়ল শিম্পাঞ্জি, সরগরম আলিপুর চিড়িয়াখানা

বন্ধুরা জানিয়েছেন,  ঋষিকেশ ব্লাড ক্যান্সারে আক্রান্ত ছিলেন। চিকিৎসা করাতে অনেক ধারদেনা হয়ে গিয়েছিল ঋষিকেশের। যার জেরে হতাশায় ভুগছিলেন তিনি। মঙ্গলবারই পুলিশকে ইমেল করে আত্মহত্যার ইচ্ছা প্রকাশ করেন হৃষীকেশ ও রিয়া। ইমেলটি দেখে আজ, বুধবার তড়িঘড়ি ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ঘরের দরজা ভেঙে ভিতরে ঢুকে পুলিশ দেখে, এসি চলছে। বিছানায় শায়িত অবস্থায় পড়ে রয়েছে চাদরে ঢাকা ২টি দেহ।

তাঁরা ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যা করেছেন বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। ওই তরুণ-তরুণী শুধু থানায় নয়, নিজেদের পরিচিতদেরও আত্মহত্যা করার সিদ্ধান্তের কথা জানিয়েছেন বলে তদন্তে প্রকাশ।

আরও পড়ুন: ঘর ওয়াপসি! মমতার অনুমতি নিয়ে দলে ফিরছেন শোভন, বৈশাখী কী করবেন?

 

 

Exit mobile version