Site icon The News Nest

প্রেমের সপ্তাহে আবারও সাত পাকে বাঁধা পড়লেন মদন মিত্র, চিনে নিন পাত্রীকে

madan scaled

দ্বিতীয় বিয়ে করছেন মদন মিত্র? পাত্রী কে? এই প্রশ্ন ছিল অনেকের। উত্তর মিলল শনিবার। বরবেশী বিধায়কের সামনে পান পাতায় মুখ ঢেকে হাজির হন কনে। কনের মুখ থেকে পান পাতা সরতেই পাওয়া গেল উত্তর। পাত্রী আর কেউ নন, কামারহাটির বিধায়কের স্ত্রী অর্চনা মিত্র। নিজের দীর্ঘদিনের সঙ্গীর গলাতেই বরমালা দিলেন বাংলা রাজনীতির ‘রঙিন ছেলে’। আর প্রচারমূলক অনুষ্ঠানের জন্যই হয়েছিল এই বিয়ের আয়োজন।

ঠাকুমা ও ঠাকুরদাদার এমন অভিনব বিয়ের অনুষ্ঠানে হাজির ছিলেন মদনের নাতি মহারূপ। বছর ছয়েকের মহারূপও মদন-অর্চনার বিয়ে উপভোগ করে ছাদনাতলায় উপস্থিত থেকেই।

আরও পড়ুন: Jagdeep Dhankhar: রাজ্যপালের অপসারণ চেয়ে জনস্বার্থ মামলা কলকাতা হাইকোর্টে, আগামী সপ্তাহেই হতে পারে শুনানি

নিজের ঘরনির সঙ্গে দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে বসে মদন বলেছেন, “যাঁরা অনেক বছর আগে বিয়ে করেছেন তাঁদের আবারও নিজের জীবনসঙ্গীর সঙ্গে বিয়ে করার সুযোগ দেওয়ার জন্য ধন্যবাদ জানাচ্ছি অনুষ্ঠানের উদ্যোক্তাদের। আমি ৪০ বছর আগে অর্চনার সঙ্গে ঘর বেঁধে ছিলাম। অনেক কিছুই বিস্মৃত হয়ে গিয়েছিল আজ আবার নতুন করে বিয়ে করে সেই সব দিন মনে পড়ে যাচ্ছে।”

প্রসঙ্গত, শনিবার বিয়ে উপলক্ষে শো-রুমে গিয়ে লাল রঙের পাঞ্জাবির সঙ্গে ঘিয়ে রঙের ধুতি কিনেছিলেন প্রাক্তন পরিবহণ মন্ত্রী। নববধূর জন্য কিনেছিলেন লাল বেনারসিও। দাম এক লাখ টাকা। সেই মহার্ঘ পোশাক পরেই বিয়ে হল মদন-অর্চনার।

আরও পড়ুন: Jagdeep Dhankhar: রাজ্য বিধানসভায় অধিবেশন স্থগিতের ঘোষণা রাজ্যপালের

Exit mobile version