Site icon The News Nest

বামেদের বনধের দিনই বিজেপির কর্মসূচি, মিছিল ঘিরে রণক্ষেত্র তারাতলা

taratala

বামেদের বনধের দিনই বিজেপির কর্মসূচি ঘিরে ধুন্ধুমার বাঁধল দক্ষিণ কলকাতার তারাতলায়। এদিন মাঝেরহাট সেতু দ্রুত চালু করার দাবিতে সেখানে মিছিল করার কথা ছিল বিজেপির। মিছিলে নেতৃত্ব দেওয়ার কথা ছিল বিজেপির পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়র। অভিযোগ, বিজেপি কর্মীরা সেখানে জমায়েত হতে শুরু করলেই তাদের ওপর হামলা করে পুলিশ। পালটা বিজেপির বিরুদ্ধে পুলিশকে লক্ষ্য করে ইট ছোড়ার অভিযোগ উঠেছে। ঘটনায় তাদের বেশ কয়েকজন কর্মী আহত হয়েছেন বলে দাবি বিজেপির।

মাঝেরহাট সেতু নির্মাণে কেন দেরি হচ্ছে? অবিলম্বে মাঝেরহাট সেতু খুলতে হবে। এই দাবিতে আজ তারাতলায় জমায়েত করেন বিজেপি কর্মীরা। তারাতলা মোড়ের এক পাশ অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন তাঁরা। বিক্ষোভ কর্মসূচিতে যোগ দেওয়ার কথা ছিল কৈলাস বিজয়বর্গীয়র। কিন্তু বিজয়বর্গীয় এসে উপস্থিত হওয়ার আগেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।

আরও পড়ুন: ‘পরকীয়া’র জেরেই কি মর্মান্তিক পরিণতি? একবালপুরে তরুণী খুনে গ্রেপ্তার দম্পতি

পুলিস বিক্ষোভ তুলতে গেলে পুলিসের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়ে যায় বিজেপি কর্মীদের। ব্যাপক গোলমাল শুরু হয়ে যায় তারাতলায়। অভিযোগ, পুলিসের উপর ইট বৃষ্টি করতে শুরু করেন বিক্ষোভকারীরা। তারপরই পুলিস পাল্টা লাঠিচার্জ করতে শুরু করে। পুলিসের লাঠির ঘায়ে বিজেপি কর্মীর মাথা ফেটে গিয়েছে বলেও অভিযোগ।

আহদের মধ্যে এক মহিলা বিজেপি কর্মীও আছেন বলে জানা গিয়েছে। সবমিলিয়ে তুমুল উত্তেজনা তারাতলায়। এই মুহূর্তে এলাকার দখল নিয়েছে শয়ে শয়ে পুলিস। বহু বিক্ষোভকারীকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিস।

আরও পড়ুন: হাওড়া ব্রিজে মিনিবাসে বিধ্বংসী আগুন

Exit mobile version