Site icon The News Nest

‘মানুষের কাজ করতে পদ লাগে না’, শুভেন্দু সমর্থনে এবার পোস্টার খিদিরপুর, একবালপুর ও বেহালায়

suvendu 2 1

শুধু শহরতলি নয়, শহরেও শুভেন্দু অধিকারীর সমর্থন পোস্টার নিয়ে উত্তেজনা ছড়াল। উত্তর কলকাতা, গরিয়াহাট, গোলপার্ক, নিউ আলিপুরের পর এবার বেহালা চৌরাস্তা, বেহালা ম্যানটন ও বেহালা ১৪ নম্বর বাস স্ট্যান্ডে শুভেন্দু অধিকারীর পোস্টার পড়ল। তাতে লেখা আছে ‘মানুষের কাজ করতে গেলে কোন পদ লাগে না’, ‘আমরা দাদার অনুগামী’। শুধু তাই নয়, টলিগঞ্জ, করুণাময়ী মোড়-সহ একাধিক জায়গায় পড়েছে এই পোস্টার।

এদিকে, এদিন একবালপুর বাসস্টপে পশ্চিমবঙ্গ সরকারের ‘‌দুয়ারে সরকার’‌ বিজ্ঞাপনের পাশে শুভেন্দুর সমর্থনে বেশ কয়েকটি পোস্টার দেখা গিয়েছে। পাশাপাশি বেহালা চৌরাস্তায় জেমস লং সরণিতে শুভেন্দু অধিকারীর সমর্থনে ‘‌দাদার অনুগামী’‌ ফ্লেক্স টাঙানো হয়েছে। সেখানেও লেখা, ‘‌মানুষের কাজ করতে পদ লাগে না।’‌ পোস্টার পড়েছে বেহালা ম্যানটন ও বেহালা ১৪ নম্বর বাসস্ট্যান্ডেও।

আরও পড়ুন: ৩% ডিএ ঘোষণা,‘আপনাদের সকলের চরণে আমার প্রণাম’,বার্তা মমতার

স্থানীয়দের বক্তব্য, রাতের অন্ধকারে এই সব পোস্টার, ফ্লেক্স, ব্যানার পড়েছে শহরের বিভিন্ন এলাকায়। এই সব পোস্টার দেখতে রীতিমতো ভিড় জমিয়েছেন সাধারণ মানুষ। সেই পোস্টারে তৃণমূল বা অন্য কোনও রাজনৈতিক দলের কোনও প্রতীক নেই।‌ এর আগে গড়িয়াহাট, গোলপার্ক ও নিউ আলিপুরে এমন পোস্টার দেখা গিয়েছে।

মঙ্গলবার বর্ধমান শহরের বিভিন্ন জায়গায় শুভেন্দু অধিকারীর সমর্থনে পোস্টার দেখা দিয়েছে। তাতে রয়েছে রবীন্দ্রনাথ ঠাকুরের কবিতার বিভিন্ন পংক্তি। তবে এবার প্রচারে আর ‘‌দাদার অনুগামী’‌রা নয়, এবার প্রচার শুরু করেছে ‘‌শুভেন্দু অধিকারী ফ্যান ক্লাব’‌। শুধু পোস্টারেই থেমে নেই শুভেন্দুর অনুগামীরা। এদিন মেমারির রসুলপুরে রাস্তায় নেমে মাস্ক ও স্যানিটাইজারও বিতরণ করেন তাঁরা।‌

আরও পড়ুন: দু’‌দিনের সফরে কলকাতায় আসছেন নাড্ডা, মমতা-অভিষেকের কেন্দ্রে প্রচার

Exit mobile version