Site icon The News Nest

পুল ফ্যাশনে বোল্ড লুক! ১৯ হাজারের বিকিনিতে তাপমাত্রা বাড়ালেন জাহ্নবী

WhatsApp Image 2022 01 21 at 8.17.45 PM

সপ্তাহান্তে নিজের যত্ন নিতে ব্যস্ত অভিনেত্রী জাহ্নবী কাপুর। ইনস্টাগ্রামে নিজের একগুচ্ছ ছবি শেয়ার করেছিলেন তিনি। কখনও রোদ পোহাচ্ছেন, আবার কখনও ফেস মাস্ক লাগিয়ে আরাম করছেন শ্রীদেবী কন্যা। সুইম স্যুটে হু হু করে ভাইরাল জাহ্নবীর সেই লুক।

গোলাপি মনোকিনিতে নেটমাধ্যমে জ্বলজ্বল করছেন জাহ্নবী। ডেনিম হট প্যান্টের সঙ্গে ফিনফিনে সাদা টপ পরেছেন জাহ্নবী। পোশাকের উপর থেকে তাঁর অন্তর্বাস স্পষ্ট। তেমনি গোলাপি মনোকিনিতে জাহ্নবীর দেহের খাঁজ বোঝা যাচ্ছে। খুব হাল্কা মেকআপে, ছবি পোস্ট করে ক্যাপশনে তিনি লেখেন, ‘সপ্তাহান্তে নিজের যত্ন নেওয়া’।

আরও পড়ুন: বিয়ের লুক নিয়ে চিন্তায়? এই ছয়জন ‘সব্যসাচী ব্রাইডাল লুক’ দেখে নিন

জাহ্নবীর পরনে গোপালী মনোকিনিটি প্রিমিয়াম লাইফস্টাইল ব্র্যান্ড ‘Revolve’-এর। এখানে ৪৯ হাজারেরও বেশি পোশাক, জুতো, আনুষাঙ্গিক এবং সৌন্দর্যের জিনিস পাওয়া যায়। ডিজাইনার ওয়েবসাইটে অর্কিড পিঙ্ক মেস স্যুইম স্যুটের মূল্য ১৯ হাজার ৫৬১ টাকা।

সেই সঙ্গে জাহ্নবীকে একটি ট্রপিকাল প্রিন্টের বিকিনিতে দেখা গিয়েছে। বিলাসবহুল অস্ট্রেলিয়ান ফ্যাশন ব্র্যান্ড জিমারম্যানের, বাজারগত ভাবে এটির মূল্য ভারতীয় মুদ্রায় প্রায় ১৭, ৫১৭ টাকা।

স্যুইমিং পার্টি হোক, গরমের ছুটি অথবা গরমের ছুটিতে বিচ ভ্যাকেশনে ঘুরতে যাওয়া, নায়িকার এই লুক ট্রাই করা যায় অনায়াসেই। নায়িকার এই লুক সম্পর্কে আপনাদের কী মতামত?

আরও পড়ুন: Sunny Leone Fashion: ৭ হাজারি মনোকিনিতে মালদ্বীপে সানি লিওন, ছবিগুলি মিস করেননি তো!

Exit mobile version