Site icon The News Nest

Pujo Fashion 2021: দুর্গা মোটিফ ব্লাউজ কিনে ফেলেছেন নিশ্চই? এবার জেনে নিন স্টাইলিং টিপস

WhatsApp Image 2021 09 14 at 10.45.52 PM

প্রতিবার পুজোয় নতুন কিছু না হলে বাঙালির মন ভরে না। এই বছরে নতুন কোন জিনিস জায়গা করে নিল ফ্যাশনের মাঠে? উত্তর একটাই। সকলের মন কেড়ে নিয়েছে দুর্গা মোটিফের ব্লাউজ। এই ব্লাউজের ভীষণ ক্রেজ গতবছরও ছিল। তবে অনেকেই আছেন, যারা গত বছর কিনতে পারেননি, তারা এবার ট্রাই করছেন। হয়ত এতক্ষণে কিনেও ফেলেছেন। এবার জেনে নিন স্টাইলিং টিপস।

আরও পড়ুন: Video: ১০০ কেজির লেহেঙ্গায় বিয়ের পিঁড়িতে পাকিস্তানের কনে! ভাইরাল হল নিমেষে

স্টাইলিং টিপস

১) যেহেতু দুর্গা ঠাকুরের মুখ বা চালচিত্র হল এই ব্লাউজের ইউএসপি, তাই সেটা যেন নিখুঁতভাবে এমব্রয়ডারি করা থাকে। এই সব ব্লাউজে বেশিরভাগ ডিজাইন থাকে পিঠের দিকে তাই এমনভাবে ডিজাইন হওয়া বাঞ্ছনীয় যেটা স্পষ্টভাবে বোঝা যায়।

২) যদি আপনি ডিপ কাট ব্লাউজ পরতে ভালবাসেন বা পছন্দ করেন তা হলে এই ধরনের ব্লাউজ আপনার জন্য নয়। কারণ, এটা একটু সাবেকি লুকের কথা ভেবে তৈরি। (durga motif blouse styling tips)

৩) ব্লাউজ যে মোটিফ এমব্রয়ডারি করা হয়েছে সেটা থেকে রং উঠতে পারে কিনা ব্লাউজ কেনার সময় ডিজাইনের কাছ থেকে জেনে নিন। কারণ সুতো ভাল না হলে তার থেকে রং উঠে আপনার ব্লাউজ নষ্ট করে দিতে পারে।

৪) দুর্গা মোটিফ থাকলেও এমন ব্লাউজ বেছে নেওয়ার চেষ্টা করবেন যার রং খুব বেসিক বা যেটাতে ফ্লোরাল প্রিন্ট আছে। অর্থাৎ পুজো হয়ে গেলেও যাতে আপনি এই ব্লাউজ অন্য শাড়ির সঙ্গে অনায়াসে পরতে পারেন আর সেটা যাতে দেখতে মোটেও অদ্ভুত না লাগে সেই ব্যবস্থা আগে থেকে করে রাখুন।

৫) আগেই বলেছি, এই জাতীয় ব্লাউজের ডিজাইন বেশিরভাগ থাকে পিঠের দিকে। তাই চুল খোলা না রাখাই ভাল। যদি চুল খোলা রাখতে চান তা হলে সেটা কাঁধের এক পাশ দিয়ে সাইডে রাখবেন। পিঠে চুল ছড়ানো থাকলে কেউ আপনার মোটিফ দেখতেই পাবে না। (durga motif blouse styling tips)।

আরও পড়ুন: Durga Puja 2021: Trending ফ্যাশন নয়, মিমির মতোই আপন খেয়ালে সাজিয়ে তুলুন নিজেকে

Exit mobile version