Site icon The News Nest

Video: ১০০ কেজির লেহেঙ্গায় বিয়ের পিঁড়িতে পাকিস্তানের কনে! ভাইরাল হল নিমেষে

Pakistani bride

বিয়ের পোশাক নিয়ে একটা চাপা উত্তেজনা কাজ করে সব মেয়ের মনেই। একদম সেরা লুকে বিয়ের দিল সকলকে চমকে দেওয়ার ইচ্ছে কার না থাকে! তবে তারকাদেরও হার মানালেন পাকিন্তানের এই কনে। বিয়ের দিন পরেছিলেন ১০০ কেজির লেহেঙ্গা। যা দেখে চোখ কপালে ওঠে বিয়ে বাড়িতে আসা অতিথিদেরও। সেখান থেকে অনেকেই কনের ভিডিয়ো বানান নিজেদের মুঠোফোনে। সেরকম একটা ভিডিয়োই আপাতত ভাইরাল হয়েছে সামাজিক মাধ্যমে।

ভিডিওটি দেখে সবারই প্রশ্ন একটাই, এত ভারী এবং বড় লেহঙ্গা কী করে সামলালেন ওই মহিলা ! কারণ ১০০ কেজি ওজনের লেহঙ্গা পরা একেবারেই সাধারণ বিষয় নয়৷ বিবাহ বাসরে আসা অতিথিরাও অবাক হয়ে গিয়েছেন কনের এই কাণ্ড দেখে।বিয়েতে আসা অতিথিরা প্রত্যেকেই জানিয়েছে, এমন বিশাল লেহঙ্গা তাঁরা জীবনে দেখেননি! আর শুধু ওজনে বেশি বা বিশাল সাইজেরই নয়৷ লেহঙ্গাটি দেখতেও অত্যন্ত সুন্দর ৷ হাতের সেলাইয়ের কাজে ঝলমল করছিল লেহঙ্গাটি ৷ বিয়েতে সবাই কনের চেয়ে তাঁর লেহঙ্গা দেখতেই বেশি ব্যস্ত ছিলেন৷

আরও পড়ুন: ববি প্রিন্টের শাড়িতে রেট্রো লুকে শিল্পা! এমন ফ্যাশন করতে পারবেন আপনিও

কনের বসার জায়গা থেকে কয়েকহাত দূর পর্যন্ত ছড়িয়ে রয়েছে লেহেঙ্গাটি। কনে যতবার নিজের বসার জায়গা ছেড়ে উঠছেন, ততবার কেউ না কেউ ধরে থাকছেন লেহেঙ্গার একদিক।লেহেঙ্গাতেই ঢেকে গিয়েছে বর-কনের বসার মঞ্চ।

লাল লেহেঙ্গা আর গহনায় ঝলমলে সাজের কনের পাশে অবশ্য সাদামাঠা সোনালি শেরোয়ানি আর লাল পাগড়িতে কিছুটা নিষ্প্রভই লাগছিল বরকে। আর তার জন্যও বেশ নিন্দাও হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। যদিও ভিডিয়োটি ১ বছরের পুরনো। ২০২০-তেও একবার ভাইরাল হয়েছিল এটি। বোঝা যাচ্ছে, ১০০ কেজির লেহেঙ্গা নিয়ে মানুষের ক্রেজ কমছে না একেবারেই।

আরও পড়ুন: Fashion: সিল্কের শাড়ি সঠিকভাবে ধোয়া ও সংরক্ষণের উপায়

 

Exit mobile version