Site icon The News Nest

লেটুস-চিজ-পেঁয়াজের পুর ভরা! নেটদুনিয়ায় ভাইরাল স্যান্ডউইচ স্নিকার, কিনবেন নাকি?

SANDWICH

স্যান্ডউইচের মতো দেখতে জুতো! হ্য়াঁ, দেখলে সত্যিই অবাক হবেন আপনি। ঠিক যেমন দুই পাউরুটির মাঝে থাকে নানা সবজি,সালামি। জুতো জোড়ার রূপ একেবারেই সেরকম। তবে দেখতে যতই অদ্ভুত হোক না কেন, এর জনপ্রিয়তা কিন্তু আকাশ ছোঁয়া।

স্যান্ডউইচের রূপে তৈরি এই জুতোটির নাম ডেলি স্যান্ডউইচ প্লাটফর্ম স্নিকারস। এক্ষেত্রে ভেগান লেদার দিয়ে তৈরি করা হয়েছে গোটা জুতোটি। রয়েছে স্যান্ডউইচের রুটির জায়গা থেকে থ্রিডি কায়দায় তৈরি লেটুস, চিজের মতো ফিলিং। ভাবছেন এই বাহারি জুতো কোথায় পাবেন? আপনার আশপাশের কোনও দোকানে এই জুতোটা পাওয়া যাবে না। এই জুতোটি মিলবে ডলস কিল ওয়েবসাইটে। জুতোটির দাম ভারতীয় মূল্যে ৮৫০০ টাকা।

আরও পড়ুন: Vickat Wedding: নায়িকার বিয়ের লেহেঙ্গা ও ব্লু ডায়মন্ড রিং-এর দাম শুনলে চোখ কপালে উঠবে!

ফ্যাশনের দুনিয়ায় নজর কাড়তেই নতুন ধরনের পোশাক, নতুন ধরনের জুতো নানা সময়ই চোখে পড়ে। কখনও পশু, পাখির মুখের আদলে জুতো জোড়া, কখনও জনপ্রিয় কার্টুন চরিত্র। কখনও আবার নানারকমের প্রিন্টের জুতো। তবে স্যান্ডউইচ জুতো কিন্তু এই সবকে পিছনে ফেলে দিয়েছে। একসময় তো ‘গুচি’ ব্যান্ডের ‘ক্যাটস আই’ জুতো হইচই ফেলে দিয়েছিল গোটা ফ্যাশন দুনিয়ায়। জুতোর মধ্য়ে বিড়ালের মুখের ছাপ থাকায়  আপত্তি তুলেছিলেন পশুপ্রেমীরা।

ইতিমধ্যেই, সোশ্যাল মিডিয়ায় এই জুতো জোড়া দেখে নেটিজেনরা হইচই শুরু করে দিয়েছেন। নেটিজেনের একাংশ যেমন স্যান্ডউইচ জুতোর প্রশংসায় পঞ্চমুখ। তেমনি একাংশ আবার তীব্র নিন্দাও শুরু করে দিয়েছেন। অনেকের বক্তব্য খাবার জিনিস নিয়ে এ ধরনের ছেলেখেলা মোটেই উচিত নয়। অনেকের মতে, এই জুতো জোড়ার সঙ্গে মানানসই পোশাক খুঁজে পাওয়া বেশ মুশকিল। তবে এই বিতর্কের মাঝেও এই জুতো কেনার জন্য হাজারো অর্ডার জমা পড়েছে এই ওয়েবসাইটে।

আরও পড়ুন: পুল ফ্যাশনে বোল্ড লুক! ১৯ হাজারের বিকিনিতে তাপমাত্রা বাড়ালেন জাহ্নবী

Exit mobile version