Site icon The News Nest

Durga Puja Fashion: বলি নায়িকাদের মতন সেজে উঠুন লেহেঙ্গা -জ্যাকেট সাজে

WhatsApp Image 2021 09 30 at 9.51.27 PM

এ বারের পুজোয় নতুনত্ব আনতে চান সা়জে? তা হলে আপনার প্রেরণা হতে পারে বলিউড তারকাদের সাজপোশাকের সাম্প্রতিক চল। ছিমছাম সাজ চান বা জমকালো, পোশাক নিয়ে এই অভিনেত্রীদের চলতি বছরের পরীক্ষা-নিরীক্ষা বা ভাবনা-চিন্তাই দিতে পারে অনেক নতুন দিশা।

মাধুরী দীক্ষিত: লম্বা ঝুল ও বড় ঘের দেওয়া এই স্কার্ট পরে মাধুরী মাতিয়ে দিয়েছিলেন নাচের রিয়্যালিটি শোয়ের মঞ্চ। কী ছিল তাঁর সাজের অভিনবত্ব? সেটি হল, এই সাবেক ঢঙের সূক্ষ্ম নকশা করা লাল ঘাগরার সঙ্গে উপরে একটি সাদা শার্ট পরা। তার সঙ্গে তিনি পরেছিলেন একটি সবুজ পাথরের ফুলের নকশা করা ভারী গয়না। এমন ধরনের পোশাক বাছলে আপনার সাবেক সাজও পাবে আন্তর্জাতিকতার স্বাদ।

আরও পড়ুন: Durga Puja 2021: নতুন পোশাকে ব্রা-এর স্ট্র্যাপ বার বার উঁকি দেয়? এই ট্রিকগুলো মেনে দেখুন তো

অদিতি রাও হায়দারি: অদিতির এই হাল্কা চান্দেরী নকশার পোশাক ভারতীয় সংস্ক়ৃতির প্রাচীন ও আধুনিক ধারার এক আশ্চর্য মিশেল। সুতোর কাজ করা লম্বা জ্যাকেট এই হাল্কা সাজের মধ্যেও এনেছে আভিজাত্য।

সোনাক্ষী সিনহা: চেনা লেহেঙ্গা-চোলিতে যে এমন বাজিমাত করে দেওয়া যায়, তা দেখিয়ে দিয়েছেন ‘লুটেরা’-র অভিনেত্রী। ডিজাইনার অর্পিতা মেহতার পরিকল্পায় হাল্কা বা ফ্যাকাশে রঙের এই পোশাকে আছে স্নিগ্ধতা। জ্যাকেটের ব্যবহারে সাবেক মেজাজের লেহঙ্গা চোলিতে এসেছে এক আধুনিকতার ছোঁয়া। উপরের অংশে কাচের কাজ করা এই পোশাক থেকে উদ্বুদ্ধ হয়ে আপনিও এই পুজোতে সাজতে পারেন অন্য রকম সাজে।

আরও পড়ুন: ফ্যাশনের নয়া ট্রেন্ড, পুজোয় বানাতে পারেন এই দুই ডিজাইনের ব্লাউজে

 

Exit mobile version