Site icon The News Nest

Live Session: অনলাইনে চলছে পারিবারিক অনুষ্ঠান, ক্যামেরা চালু রেখেই উত্তাল যৌনতায় মাতলেন নিমন্ত্রিত দম্পতি

Video Call FINAL

করোনার পর জুম মিটিং এখন একটা সাধারণ ব্যাপার। অনেক বড় বড় মিটিংও অনলাইনে হতে শুরু করেছে। কিন্তু অনলাইনের সুবিধার মতো অনেক অসুবিধাও আছে। ‘বাড়িতেই আছি’ ভেবে অপকর্মের জেরে অনেককেই লজ্জিত হতে হয়েছে। আবারও এমনই এক ঘটনা প্রকাশ্যে এসেছে। মার্কিন মুলুকে একটি ধর্মীয় সভা চলাকালীন ঘনিষ্ঠ হয়ে পড়লেন এক দম্পতি। সামনে যে ওয়েবক্যাম খোলা, তা খেয়ালই করেননি তাঁরা।

ইহুদিদের মধ্যে ‘বার মিৎজভা’ বলে একটি পারিবারিক সাংস্কৃতিক অনুষ্ঠান হয়। ১৪-১৫ বছরের ছেলেদের নিয়ে এই রেওয়াজ-অনুষ্ঠান। অনেকটা বাঙালিদের উপনয়নের মতো। তবে সেই অনুষ্ঠানটি আয়োজন করা হয়েছিল ভার্চুয়াল মাধ্যমে। যাতে নিমন্ত্রিতরা সকলেই অল্প সময়ের জন্য হলেও এই অনুষ্ঠানে অংশ নিতে পারেন। এই অনুষ্ঠানে নিমন্ত্রিত ছিলেন সেই দম্পতিও। কিন্তু পারিবারিক অনুষ্ঠান শুরু হওয়ার আগে তাঁরা ব্যস্ত হয়ে পড়েন সঙ্গমে!

আরও পড়ুন: মেয়েরা কত সময় ধরে মিলন করতে পারে? গুগলে বহুবার সার্চ হয় এই প্রশ্ন

যে কয়েকজন ছিলেন, তাঁরাই বার বার বার্তা পাঠিয়ে ওই দম্পতিকে সতর্ক করার চেষ্টা করেন। কিন্তু বার্তা পড়ার মতো সময় কোথায় তাঁদের? প্রায় ৪৫ মিনিট ধরে এই যৌনতা চলার পর তাঁদের হুঁশ ফেরে! অবশেষে তাঁদের চোখে পড়ে সে সব বার্তা। বেজায় অপ্রস্তুত হয়ে তড়িঘ়ড়ি ক্যামেরা বন্ধ করে দেন তাঁরা।

এই প্রথম নয়। সম্প্রতি, জামাইকা থেকেও একইরকমের একটি ঘটনা প্রকাশ্যে আসে। সেখানে এক শিক্ষককে ক্যামেরায় তাঁর সঙ্গীর সঙ্গে যৌন সম্পর্ক করতে দেখা যায়। এদিকে জুমে শিক্ষকদের একটি গুরুত্বপূর্ণ বৈঠক চলছিল। ক্যামেরা-মাইক্রোফোন মিউট আছে ভেবে ভুল করে বসেন তিনি।

আরও পড়ুন: Intimacy Tips: দেওয়ালে থাকা এই সব রং বাড়িয়ে দেয় যৌনতার আকাঙক্ষা

Exit mobile version