Site icon The News Nest

মোনালির রেসিপি দেখে বাড়িতেই বানিয়ে নিন আইসক্রিম! দেখুন ভিডিও

ওয়েব ডেস্ক: মোনালি ঠাকুর লকডাউনে আটকে রয়েছেন ভিন দেশে। তাঁর বয়ফ্রেন্ডের সঙ্গেই আছেন তিনি। রোজ নতুন নতুন ছবি পোস্ট করছেন তিনি। শুধু তাই নয় গোটা লকডাউনটা কিভাবে কাটাচ্ছেন তাও তিনি জানাচ্ছেন তাঁর ফ্যানেদের। কয়েক দিন আগেই তিনি বানিয়েছিলেন গাজরের হালুয়া। 

এবার তিনি বাড়িতে বসেই বানিয়ে ফেললেন ভ্যানিলা কোকো আইসক্রিম। নতুন একটি আইসক্রিম মেকারে প্রথমবার আইসক্রিম বানালেন তিনি। কিভাবে বানালেন সেই রেসিপিও শেয়ার করলেন তিনি।

আরও পড়ুন:  গেন্দা ফুল: এবার হিনা খানের শরীরী হিল্লোলে কাত নেটদুনিয়া, দেখুন ভিডিও

প্রথমে দেড় কাপ নারকেলের দুধ একটা বাটিতে নিলেন। তারপর একটা ১/৪ কাপ মধু মিশিয়ে নিলেন দুধে। এর পর ১/২ চা চামচ ভ্যানিলা এসেন্স ও ক্যানবেরি ও সামান্য নুন মিশিয়ে ভাল করে ব্লেন্ড করে নিন। এর পর এক ঘণ্টার জন্য পুরো মিশ্রণটা আইসক্রিম মেকারে দিয়ে এক ঘণ্টা অপেক্ষা করুন। রেডি আইসক্রিম। এই রেসিপি জানিয়ে মোনালি বললেন, আমি আমার মায়ের মতোই নতুন কিছু রান্না করে সকলকে খাওয়াতে ভালবাসি।

করোনাভাইরাসের মহামারী বিশ্বজুড়ে। প্রতিদিন বাড়ছে আক্রান্ত ও মৃতের সংখ্যা। গোটা বিশ্ব প্রায় লকডাউন। ঘর থেকে বেরতে মানুষকে নিষেধ করেছে সরকার।বন্ধ সমস্ত দেশে আন্তর্জাতিক বিমান ও অন্তর্দেশীয় বিমান পরিষেবা। অনেক মানুষ এই পরিস্থিতি শুরুর আগে দেশে ফিরে এসেছেন। কিন্তু অনেকেই এখনও দেশের বাইরে। করোনার জেরে সেখানেই গৃহবন্দি তাঁরা।

গায়িকা-অভিনেত্রী মোনালি ঠাকুর আপাতত সুইৎজারল্যান্ডে বন্দি। সেখান থেকে শেয়ার করেছেন ভিডিয়ো। জানিয়েছেন তিনি সুস্থ রয়েছেন, কিন্তু করোনার কতটা ভয়াবহতা তা নিয়ে সতর্ক করেছেন মোনালি। বাড়ি থেকে বেরতে নিষেধ করেছেন তিনিও। ২২ মার্চ থেকে দেশে আন্তর্জাতিক বিমান ঢোকা বন্ধ হয়ে গিয়েছে। তাই তিনি সুইৎজাারল্যান্ডেই রয়েছেন, তবে ভারত সরকারের এমন সিদ্ধান্তকে সাধুবাদ জানিয়েছেন তিনি।

আরও পড়ুন:  বৃষ্টিতে ভিজে তালে তাল মেলালেন ‘ইরাবতী’, ভাইরাল হল মনামীর নাচ

Exit mobile version