Site icon The News Nest

যোগী রাজ্যে দলিত হত্যা, ইটের আঘাতে বাবা ও ছেলেকে খুন করল দুষ্কৃতীরা

The News Nest: দলিত বাবা ও ছেলেকে পিটিয়ে মারল দুষ্কৃতীরা। উত্তরপ্রদেশের মোরাদাবাদের হনুমান নগরে দলিত কিষান লাল ও তাঁর ছেলে রাজেশের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করেছে পুলিস। ৫২ বছরের কিষান লালের দেহ ঘরের ভিতরেই পড়েছিল, কিন্তু বছর বাইশের রাজেশের দেহ মিলেছে বাড়ি থেকে ২০০ মিটার দূরে একটি স্থানে।

১০ থেকে ১৫ জন মিলে বাড়িতে ঢুকে পিটিয়ে মেরেছে বাবা ও ছেলেকে। এমনটাই খবর মিলেছে পুলিসের তরফে। কিষন লালের মেয়ে গুড়িয়ার অভিযোগ, প্রতিবেশীরা তাঁর বাড়িতে ঢুকে এসে প্রথমেই রাজেশকে মারতে শুরু করে। রাজেশ মানসিক ভারসাম্যহীন ছিল। তারপর অসুস্থ কিষান লালকে পিটিয়ে মেরে ফেলে ওরা। শনিবারের এই ঘটনার পর  বাবা ও ছেলের মৃতদেহকে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে পুলিস।

আরও পড়ুন : Unlock1.0! এই রাজ্যে শুরু হল অন্তঃরাজ্য ট্রেন পরিষেবা, জানতে চান বাংলায় কবে ?

মাঝোলা পুলিসের এসএইচও রাকেশ কুমার সিং জানিয়েছেন , পুলিস পৌঁছানোর আগেই পালিয়ে যায় দুষ্কৃতীরা। মোরাদাবাদের এসপি অমিত আনন্দের কথা অনুসারে, বাবা ও ছেলেকে বারবার ইট দিয়ে আঘাত করে মেরে ফেলেছে দোষীরা। ৩০৪ ধারা ও তার সঙ্গে তফসিলি জাতি ও উপজাতিদের নৃশংসতা রোধের ধারায় মামলা রুজু হয়েছে। ইতিমধ্যেই অভিযুক্ত মোতিরাম ও সঞ্জয়কে গ্রেফতার করেছে পুলিস। বাকিদের উদ্দেশ্যে তল্লাশি চলছে।

দলিত হত্যা হলে গেরুয়ায় শিবির তেমন একটা মুখ খোলে না। এটিকে যদি কোনভাবে হিন্দু-মুসলিম শিবিরে ভাগ করা যাই তাহলে অবশ্য আলাদা কথা। সেক্ষেত্রে টুইটের বন্যা বয়ে যাই দেশ জুড়ে। কিন্তু মসুলিম এই হত্যাকাণ্ডে জড়িত না হলে সবকিছু যেন কেমন পানসে। যোগী বাবুদের মুখ থেকে তখন আলাদা করে আগুন বাণী বের হয় না। ইনসাফের দাবি তোলে না বিজেপির গদি মিডিয়া। অভিযোগ বিজেপি বিরোধীদের।

আরও পড়ুন : ট্রেনিংয়ের সময়েই ওড়িশায় ভেঙে পড়ল বিমান ! মৃত্যু দুই পাইলটের

Exit mobile version