Site icon The News Nest

পানীয়র সঙ্গে ড্রাগ মিশিয়ে বন্ধুর রাশিয়ান পত্নীকে ধর্ষণ, সেনা কর্নেলের বিরুদ্ধে এফআইআর

অফিসার্স মেসে বন্ধুকে সস্ত্রীক আমন্ত্রণ জানিয়ে তাঁর রাশিয়ান পত্নীকে ধর্ষণের অভিযোগ উঠল ভারতীয় সেনার এক কর্নেলের বিরুদ্ধে। অভিযুক্ত কর্নেল বর্তমানে উত্তরপ্রদেশের কানপুরে পোস্টিং রয়েছেন। রবিবার কর্নেলের বিরুদ্ধে তাঁর বিদেশি স্ত্রীকে ধর্ষণের অভিযোগে এফআইআর দায়ের করেন ওই ব্যক্তি।

পুলিস সূত্রে জানা গিয়েছে, নিজের পদোন্নতি সেলিব্রেট করতে একটি পার্টির আয়োজন করেছিলেন অভিযুক্ত ওই কর্নেল। সেই পার্টিতেই তিনি সস্ত্রীক তাঁর বন্ধুকে নিমন্ত্রণ করেছিলেন। তার পর শুরু হয় পানভোজন। সেখানেই খাবার টেবিলে বন্ধুর পানীয়ে এমন কিছু ওই কর্নেল মিশিয়ে দেন বলে অভিযোগ, যাতে বন্ধুটি কিছুক্ষণ পরে অচৈতন্য হয়ে পড়েন। অভিযোগ, সেই অবসরে বন্ধুর স্ত্রীকে ধর্ষণ করেন তিনি।

আরও পড়ুন: ‘লাভ জেহাদ’ সন্দেহে মুসলিম পাত্রপাত্রীকেই লকআপে ভরল উত্তরপ্রদেশের পুলিশ

অভিযোগকারীর বক্তব্য, তাঁর পানীয়ের মধ্যে চেতনানাশক কিছু মিশিয়ে দেওয়া হয়েছিল। সেই পানীয়ে চুমুক দেওয়ার পরেই তিনি অচৈতন্য হয়ে পড়েন। সেই সুযোগে তাঁর স্ত্রীকে ধর্ষণ করেন ওই কর্নেল। স্ত্রী বাধা দিতে গেলে তাঁকে ওই সেনা অফিসার শারীরিক নিগ্রহ করেছেন বলেও এফআইআরে উল্লেখ করা হয়েছে।

পুলিশ সুপার জানিয়েছেন, অভিযোগের প্রেক্ষিতে পুলিশ তদন্ত শুরু করেছে। কর্নেলকে গ্রেফতারের আগে তথ্যপ্রমাণ জোগাড়ের চেষ্টা করা হচ্ছে। এ জন্য পুলিশের একটি পৃথক টিমও গঠন করা হয়েছে। গোটা ঘটনায় এখনও ট্রমার মধ্যে রয়েছেন নির্যাতিতা।নির্যাতিতা একজন রাশিয়ান। তবে ১০ বছর ধরে তিনি ভারতে আছেন।

আরও পড়ুন: ব্যবসার স্বার্থে বজরং দলের বিরুদ্ধে ব্যবস্থা নেয়নি ফেসবুক, জানাল ওয়াল স্ট্রিট জার্নাল

Exit mobile version