Site icon The News Nest

‘স্বামী একদম ঝগড়া করে না’, বিরক্ত মহিলা করলেন ডিভোর্স মামলা

divorce 1227018273 1547829054

স্বামী বড্ড ভাল। একেবারেই ঝগড়া করেন না। অতিরিক্ত ভালবাসেন স্ত্রীকে। সাত চড়ে মুখে তাঁর রা নেই। স্ত্রী ভুল করলেও বকাঝকা কিংবা রাগারাগির বালাই নেই স্বামীর। সব মিলিয়ে নিতান্তই ভাল মানুষ। কিন্তু এমন ভাল মানুষ স্বামীর থেকে ডিভোর্স চেয়েই আদালতে মামলা ঠুকেছেন স্ত্রী।

বিয়ের দেড় বছরের মধ্যেই আদালতে ডিভোর্স চেয়েছেন স্ত্রী। তবে স্বামীর থেকে মহিলার আলাদা হতে চাওয়ার কারণ শুনে হতবাক হয়ে গিয়েছে আদালত। নিজের আপিলে মহিলা জানিয়েছেন, স্বামীর অতিরিক্ত ভালবাসা এবং ভাল মানুষির ঠ্যালায় তিনি অতিষ্ঠ হয়ে গিয়েছেন। তাই বিচ্ছেদ চান। শরিয়া আদালত মহিলার পিটিশন খারিজ করেছে। আদালত বলেছে, মহিলা অবুঝের মতো করছেন। যদিও তারপরেও হাল ছাড়তে রাজি নন তিনি। হাজির হয়েছেন পঞ্চায়েতের দরবারে। তবে পঞ্চায়েতের তরফেও জানানো হয়েছে, এমন উদ্ভট সমস্যা সমাধান করতে তারাও অপারগ।

আরও পড়ুন: সরকারি হিসাব!! ১৩ মাসে নাকি আট সন্তানের জন্ম দিয়েছেন ৬৫ বছর বয়সী মহিলা

কিন্তু নাছোড় ওই মহিলা। ঠিক করে নিয়েছেন স্বামীকে ডিভোর্স দিয়েই ছাড়বেন। মহিলার কথায়, “উনি আমায় অতিরিক্ত ভালবাসেন। কখনও ঝগড়া করেন না। আমি ভুল করলেও সবসময় হাসিমুখে ক্ষমা করে দেন। আমি এমন জীবন চাই না। মাঝে মাঝে তর্ক-বিতর্ক করতে চাই। এই অতিরিক্ত ভালবাসায় দমবন্ধ লাগে আমার। তাই বিচ্ছেদ চেয়েছি।” মহিলার স্বামী জানিয়েছেন, তিনি সবসময় স্ত্রীকে খুশি রাখতে চান। তাই এই ব্যবহার করেছেন। শরিয়া আদালত যাতে তাঁর স্ত্রীর পিটিশন খারিজ হয়ে যায় সেই জন্য আবেদন জানিয়েছেন ওই ব্যক্তি। অন্যদিকে পঞ্চায়েতের তরফেও ওই স্বামী-স্ত্রীকে বলা হয়েছে তাঁরা যেন নিজেদের মধ্যে ব্যাপারটা মিটিয়ে নেন। কিন্তু সেই মহিলা তো মোটেই মিটিয়ে নিতে রাজি নন!

আরও পড়ুন: তেলেঙ্গানার জলবিদ্যুৎ কেন্দ্রে বিস্ফোরণ, ভিতরে আটকে অন্তত ৯ ইঞ্জিনিয়ার

Exit mobile version