Site icon The News Nest

শতাব্দী এক্সপ্রেসে বিধ্বংসী আগুন! দাউ দাউ করে জ্বলছে ট্রেন

shatabdi

মাঝপথেই দাঁড়িয়ে রয়েছে ট্রেন। দাউদাউ করে জ্বলছে ট্রেনের শেষ কামরা, কুণ্ডলী পাকিয়ে উঠছে কালো ধোঁয়া। দিল্লি-দেহরাদুন শতাব্দী এক্সপ্রেসে আগুন লেগেছ। উত্তরাখণ্ডের কাঁসরোয়ের কাছে আচমকাই ট্রেনের C-4 কামরায় আগুন লাগে। সেই সময় ওই কামরায় উপস্থিত ছিলেন ৩৫ জন যাত্রী, তবে সকলকেই সুরক্ষিতভাবে উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন রেল কর্তৃপক্ষ।

রেল কর্তৃপক্ষ সূত্রে জানা গিয়েছে, দিল্লি থেকে দেহরাদুনের উদ্দেশে যাচ্ছিল ট্রেনটি। দুপুর ১২টা ২২ মিনিট নাগাদ উত্তরাখণ্ডের কাঁসরাওয়ের কাছে আচমকাই আগুন লেগে যায় C-4 কামরায়। নিমেষেই ছড়িয়ে যায় সেই আগুন। সেই সময় ট্রেনে উপস্থিত ছিলেন ৩৫ জন যাত্রী। স্থানীয় বাসিন্দা ও রেল আধিকারিকদের তৎপরতায় সুরক্ষিতভাবেই যাত্রীদের উদ্ধার করে আনা হয়।

আরও পড়ুন: বিজেপির নিজের ঘরেই আগুন, সংঘের সঙ্গে মতবিরোধের জেরে পদত্যাগ উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রীরর

যাত্রীরা বলছেন, আচমকাই ট্রেনের কামরা থেকে ধোঁয়া বের হতে দেখা যায়। আতঙ্কে চেঁচামেচি শুরু হয়ে যায়। ট্রেন তখন খোলা মাঠের মধ্যে দিয়ে যাচ্ছিল। স্টেশন পৌঁছতে অনেক দূর। চেন টেনে ট্রেন থামান যাত্রীরা। আগুন ততক্ষণে ট্রেনের গোটা কামরায় ছড়িয়ে পড়েছে। অন্যান্য কামরাগুলিতেও আগুন ধরতে শুরু করেছে।

ট্রেন থামতেই যাত্রীরা নেমে পালাতে শুরু করেন। খবর যায় পুলিশে। পৌঁছয় দমকল।ঘটনাস্থলে পৌঁছেছেন রেলের উচ্চপদস্থ আধিকারিকরা। আগুন লাগার প্রকৃত কারণ খতিয়ে দেখা হচ্ছে।

আরও পড়ুন: বৃহত্তর আন্দোলনের প্রস্তুতি, দিল্লি সীমান্তে পাকা বাড়ি বানাচ্ছেন কৃষকরা

Exit mobile version