Site icon The News Nest

সন্তানদের সামনেই স্ত্রী, শাশুড়ির দেহ টুকরো, পাশের ঘরে গিয়ে বিষ খেলেন অভিযুক্ত

corona death

তারস্বরে কাঁদছে দুই শিশু, তাঁদের সামনেই মা ও দিদাকে কুপিয়ে খুন করছে বাবা। এমনই এক অমানবিক ঘটনার সাক্ষী থাকল ত্রিপুরা (Tripura)। তবে খুন করেই বিরত থাকেননি ওই ব্যক্তি, সন্তানদের সামনেই স্ত্রী ও শাশুড়ির দেহ টুকরো টুকরো করেন তিনি। এরপর পাশের ঘরে গিয়ে নিজের মুখে ঢেলে দেন এক শিশি বিষ।

পুলিস জানায়, স্থানীয় বাসিন্দা খবর দিলে তাঁরা ঘটনাস্থলে গিয়ে দেখেন রক্তে ভাসছে গোটা ঘর। তারমধ্যে পড়ে রয়েছে দুটি মৃতদেহ। ঘরের এক কোণে বসে ভয়ে কাঁদছে দুটি শিশু। পাশের ঘর থেকেই অভিযুক্ত ব্যক্তিকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয়।

আরও পড়ুন: রিলায়েন্সকে পিছনে ফেলে দেশে প্রথম TCS, আম্বানিকে পিছনে ফেললেন টাটা!

তদন্তকারী অফিসার আশিস দাশগুপ্ত জানিয়েছেন, ওই ব্যক্তির শারীরিক পরীক্ষায় তার শরীরে বিষ মিললেও সে বিপন্মুক্ত। তাকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত ব্যক্তি ত্রিপুরার হাপানিয়ার বাসিন্দা। ওই দম্পতির বিবাহবিচ্ছেদের মামলা চলছিল। গত চার মাস ধরে বাচ্চাদের নিয়ে তার স্ত্রী বাপেরবাড়িতেই থাকছিলেন। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, দাম্পত্য সমস্যার জেরেই সোমবার শ্বশুরবাড়ি গিয়ে সে ওই কাণ্ড ঘটিয়েছে।

আপাতত আগরতলার জিবিপি হাসপাতালে চিকিৎসাধীন অভিযুক্ত। পুরো সুস্থ হলেই তাকে স্থানীয় আদালতে তোলা হবে। বাচ্চাদের ধলাই শিশুকল্যাণ অফিসারের হাতে তুলে দেওয়া হয়েছে। এই ঘটনায় অশান্তি ছড়ায় এলাকায়। অভিযুক্তকে তাদের হাতে তুলে দেওয়ার দাবি জানায় স্থানীয়রা। পরিস্থিতি নিয়ন্ত্রণে ত্রিপুরা স্টেট রাইফেলস্‌ বাহিনী মোতায়েন করা হয়েছে।

আরও পড়ুন:  নতুন ৩ কৃষি আইনই স্থগিত করে দিল সুপ্রিম কোর্ট, সমাধান খুঁজতে গঠিত হবে কমিটি

Exit mobile version