Site icon The News Nest

করোনায় আক্রান্ত কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি, নিজেই জানালেন টুইটে

smriti irani

এবার করোনায় আক্রান্ত হলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি। বুধবার টুইটারে এই কথা তিনি জানান। আমেঠির সাংসদ বলেন যে তাঁর কাছে যারা এসেছেন গত কয়েক দিনে, তারা যেন অবশ্যই কোভিড টেস্ট করান।

গত কয়েকদিন ধরেই বিহার বিধানসভা ভোট ও গুজরাতে উপনির্বাচন নিয়ে ব্যস্ত স্মৃতি। ২৬ তারিখও বোধগয়ায় তিনি নির্বাচনী সভায় ভাষণ দিয়েছিলেন। প্রসঙ্গত বিহারে ভোট প্রচারে করোনা আক্রান্ত হয়েছেন সুশীল মোদী ও দেবেন্দ্র ফড়ণবীশ। এবার পালা স্মৃতি ইরানির। অমিত শাহ সহ কেন্দ্রীয় মন্ত্রিসভার অনেকেই করোনায় আক্রান্ত হয়েছেন। মৃত্যুও হয়েছে রেল প্রতিমন্ত্রী সুরেশ অঙ্গাদির।

আরও পড়ুন: আরোগ্য সেতুর ঢাক পেটালেন মোদী, কে তৈরি করেছে অ্যাপ? জানেই না সরকার

গত ১১ সেপ্টেম্বর অঙ্গাদির কোভিড পজিটিভ ধরা পড়ে। তখন থেকেই তাঁর চিকিৎসা চলছিল। তাতে ভাল সাড়া মিলছিল বলেও মন্ত্রী নিজে জানিয়েছিলেন। তবে অবস্থার অবনতি হওয়ায় তাঁকে দিল্লির এমসে ভর্তি করানো হয়। ২৩ সেপ্টেম্বর হাসপাতালে মৃত্যু হয় তাঁর।

শুধু কেন্দ্রীয় মন্ত্রীরাই নন, গত কয়েক মাসে কোভিডে আক্রান্ত হয়েছেন শীর্ষস্তরের বহু রাজনৈতিক নেতাও। বুধবার দেশে করোনা আক্রান্তের সংখ্যা প্রায় ৮০ লক্ষের কাছাকাছি পৌঁছেছে। গত ২৪ ঘণ্টায় নতুন করে সংক্রমিত হয়েছেন সাড়ে ৪৩ হাজারেরও বেশি মানুষ। মৃত্যু হয়েছে ৫০৮ জনের।

আরও পড়ুন: ট্রেন্ড শেষ! কমছে খদ্দের, ফের মাছি তাড়াচ্ছে দিল্লির ‘বাবা কা ধাবা’

 

Exit mobile version