Site icon The News Nest

এটিএম থেকে টাকা বেরনোর বদলে ভিতরে ঢুকে গেল বড়সড় সাপ! তাজ্জব সোশ্যাল মিডিয়া

নয়াদিল্লি: কয়েকদিন আগেই দিল্লির একটি এটিএমে এক বাঁদরের তাণ্ডবের ঘটনা সামনে এসেছিল। এবার এটিএমের ভেতর আরও এক প্রাণীর ভিডিও সোশ্যাল মিডিয়ায় নজর কেড়ে নিয়েছে। বুধবার গাজিয়াবাদের একটি এটিএম কিওস্কে ঢুকে পড়ে এক সাপ। এরপর মেশিনের ওপরে চড়ে ভেতরে ঢুকে যায় সাপটি। আঁতকে ওঠার মতো এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

ভিডিয়োটি বুধবার গাজিয়াবাদে রেকর্ড হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, একটি আইসিআইসিআই ব্যাঙ্কের এটিএমের ডিসপ্লের উপরের দিকে একটি ছোট্ট ফুটো দিয়ে মাথা গলিয়ে দিয়েছে সাপটি। এই ঘটনা দেখতে পেয়ে সেখানে বেশ কয়েক জন জড়ো হয়ে গিয়েছিলেন। তাঁদের ক্যামেরার ফ্রেমে দেখা না গেলেও পিছন থেকে তাঁদের গলা পাওয়া যাচ্ছিল।

আরও পড়ুন: Lockdown Love! পরকীয়া ডেটিং অ্যাপে সদস্য বাড়ল ১০ লক্ষ

গাজিয়াবাদের গোবিন্দপুর এলাকার ঘটনা বলে জানা গিয়েছে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সাপটি প্রায় পাঁচ-ছ’ ফুট লম্বা হবে। সেটি প্রথমে কোনও ভাবে এটিএমের কিওস্কের কাচের দরজার ভিতরে ঢুকে পড়ে। তারপর আর বেরনোর পথ পায় না। শেষে এটিএমের ছোট একটি ফুটো দিয়ে একটু একটু করে ভিতরেই ঢুকে পড়ে।

ভাইরাল হওয়া ভিডিয়োটি একাধিক অ্যাকাউন্টে শেয়ার হয়েছে। সেখানে এক একটিতেই কয়েক হাজার করে ভিউ পেয়েছে ভিডিয়োটি। কেউ কেউ মন্তব্য করেছেন, এ তো ভয়াবহ। আবার রঙ্গ রসিকতাও কম হচ্ছে নাা।এক ইউজার বলেছেন, ও আসলে টাকা তুলতে এসেছিল। নিরীহ এই প্রাণীকে দেখে ভয় পেয়েছে লোকজন। জানা গেছে, পরে সাপটিকে উদ্ধার করেন বন বিভাগের আধিকারিকরা। জেলার বন বিভাগের আধিকারিক দীক্ষা ভাণ্ডারি বলেছেন, ওই সাপটি বিষধর নয়।

আরও পড়ুন: কুসুমের রং সবুজ! বিরল ডিম কিনতে খামারে জমছে ভিড়

Exit mobile version