Site icon The News Nest

এক্কেবারে বাথটাব থেকে ছবি পোস্ট, করোনাতঙ্কের মধ্যে হট ছবি পোস্ট করলেন প্রিয়াঙ্কা সরকার

priyanka

ওয়েব ডেস্ক: বরাবরই সাহসী টলিউডের নায়িকা প্রিয়াঙ্কা সরকার! এবার তিনি চর্চায় বোল্ড ফোটোশ্যুট করে।করোনা ভাইরাসের আতঙ্কে আতঙ্কিত সারা বিশ্ব, এমন সময়ে অত্যন্ত হট ছবি পোস্ট করে তাকে লাগিয়ে দিলেন প্রিয়াঙ্কা সরকার।

সাদা পোশাকে সাদা বাথটবে বসে ফটোশুট করলেন প্রিয়াঙ্কা সরকার।

আরও পড়ুন: গেন্দা ফুল ‘চুরি করে’ বড়লোক হলেন বাদশা, উপেক্ষিত বিটি লো-র আসল স্রষ্টা রতন কাহার

নায়িকা প্রিয়াঙ্কার পাশাপাশি এবার দেখা মিলবে গায়িকা প্রিয়াঙ্কারও

 

 জনপ্রিয় বিনোদন চ্যানেলের নতুন রিয়েলিটি শোতে দেখা যাবে গায়িকা প্রিয়াঙ্কাকে ৷ অনুষ্ঠানের নাম সুপার বাঙালি, তার জন্যই rap করেছেন প্রিয়াঙ্কা। এই রিয়েলিটি শোয়ের মাধ্যমেই প্রথমবার সঞ্চালনার ভূমিকায় ছোট পর্দায় দেখা যাবে অভিনেত্রীকে ৷

আরও পড়ুন: চাহিদা বাড়লেও করোনা লকডাউনের জেরে বিশ্বে কন্ডোম সঙ্কট

প্রথম থেকেই অভিনয়ের দাপটে প্রিয়াঙ্কা সরকার নজর কেড়েছিলেন ভক্তদের। প্রথম ছবিতেই বক্স অফিস হিট। জীবনে হাজারও ওঠা পড়ার মধ্যে দিয়ে নিজেকে প্রমাণ করেছেন তিনি। বর্তমানে টলিউডের অন্যতম নায়িকাদের মধ্যে প্রিয়াঙ্কা সরকার একজন। অভিনয় দক্ষতার পাশাপাশি পর্দায় তাঁর উষ্ণ উপস্থিতিও ঝড় তোলে ভক্তদের মনে।

 

সোশ্যাল মিডিয়ায় বরাবরই সচল প্রিয়াঙ্কা। একের পর এক ছবি শেয়ার করে সকলের নজর কাড়েন তিনি।ম্প্রতি তাঁর হট লুক নেট দুনিয়ায় ঝড় তুলেছিল। একটি ম্যাগাজিনের কভার পেজের হয়ে ছবি তুলেছিলেন তিনি ও যশ। সেই ছবি মুহূর্তে ভাইরাল হয়েছিল নেট দুনিয়ায়। তাঁদের সেই সাহসী পোজ আরও একবার ধরা দিল সোশ্যাল মিডিয়ার।

Exit mobile version