Site icon The News Nest

অসুর বিনাশে দেবী দুর্গার রূপ নিলেন ‘রানীমা’, সাক্ষী থাকুন সেই ঐতিহাসিক মুহূর্তের…

rani rasmoni

সন্ধ্যে সাড়ে ৬টা মানেই জি বাংলার পর্দায় করুণাময়ী রানী রাসমনি ধারাবাহিক। এই ধারাবাহিক শুরুর দিন থেকেই দর্শকের মন জয় করে এসেছে। রানী রাসমনির করুনা ও রামকৃষ্ণের লীলা দেখতে সবসময় উৎসুক দর্শক। এই দুই ঐতিহাসিক চরিত্র ও আরও অন্যান্য গবেষণা করে পরিচালক নতুন নতুন তথ্য দর্শকদের উপহার দেন। সম্প্রতি, টিআরপি-এর দিক দিয়ে সামান্য পিছিয়ে গেলেও এই ধারাবাহিকের মান কখনোই খর্ব হবে না।

সম্প্রতি, রানী রাসমনির সেটে সিপাহী বিদ্রোহের প্রেক্ষাপট দেখানো হচ্ছে। এইসময় রানীমা বিভিন্ন প্রতিক্রিয়া তুলে ধরেছেন পরিচালক। দেখা যাচ্ছে, সিপাহী বিদ্রোহের সময় কিছু স্বদেশী দুর্গাপুজো চলাকালীন রানীমার বাড়িতে আশ্রয় নেয়। তাদের সন্ধান পেয়ে ইংরেজরা রানীমার বাড়ি আক্রমণ করেন। এরপর তাদের বিরুদ্ধে লড়তে রানীমা হাতে তুলে নেন দেবী দুর্গার ত্রিশূল। তা নিয়ে শত্রুপক্ষের সঙ্গে মোকাবিলা করতে এগিয়ে আসেন। তাঁর এই রূপে ভয় পেয়ে ইংরেজরা পালিয়ে যায়।

আরও পড়ুন: সৃজিত-মিথিলাকে দুর্গাপুজোর উপহার পাঠালেন মুখ্যমন্ত্রী, দিদিকে ধন্যবাদ সৃজিত পত্নীর

দেবীরুপে রাসমনিকে দেখার জন্য ভক্তরা আকুল। এরপর কি হতে চলেছে রাসমনিতে। রানী মা কি বধ করতে পারবেন ইংরেজ অসুরদের? এই প্রেক্ষাপট দেখিয়ে কি আবার টিআরপির শীর্ষে আসতে চলেছে ‘করুনাময়ী রানী রাসমনি’। চলুন দেখে নিই সেই রোমহর্ষক ভিডিও।

এছাড়াও সামনে এসেছে আরো একটি নতুন প্রোমো।

আরও পড়ুন: তৃতীয়াতে ভালোবাসার মানুষের হাত ধরলেন ইমন, সারলেন এনগেজমেন্ট

 

Exit mobile version