Site icon The News Nest

করোনা যুদ্ধে শামিল রানু মণ্ডলও, লকডাউনে দুস্থদের মধ্যে বিলি করলেন রেশন

ranu

ওয়েব ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় তাঁকে নিয়ে ট্রোলিং-এর শেষ নেই। শুরুতে তাঁর গানে মানুষ মুগ্ধ হলেও পরে যেন তাঁকে ট্রোলিং-এর পাত্রীই করে দেওয়া হয়। তাই যে কোনও বিষয় নিয়ে মিম হলেই টেনে আনা হয় রানু মণ্ডলের নাম। কিন্তু এই করোনা আতঙ্কের মাঝে মানবিকতার কাজ করলেন রাণাঘাটের রানুদি।

আরও পড়ুন: লকডাউন রোম্যান্স! শাড়িতে আরও বেশি মোহময়ী হয়ে উঠলেন প্রিয়াঙ্কা…

এই লকডাউনে সবচেয়ে বেশি সমস্যায় পড়েছেন দিন আনা দিন খাওয়া দরিদ্র মানুষ। দুবেলা পেট ভরে খেতে পারবে কি না তা রীতিমতো প্রশ্নের মুখে। এবার তাঁদের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সেই রানু মণ্ডল। একটি ফেসবুক পোস্ট থেকেই ঘটনাটি সামনে আসে। নিজের সামর্থ মতোই রাণাঘাটের দরিদ্রদের হাতে চাল, ডাল-সহ আরও কিছু খাবার তুলে দিয়েছেন। মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও। তাঁর এই উদ্যোগের প্রশংসাও করেছেন নেটিজেনরা। 

প্রসঙ্গত, ২০১৯-এর অগাস্ট মাসে রানুর একটি গান রাতারাতি ভাইরাল হয়। দেখা যায়, রাণাঘাট স্টেশনে ভিখারিনীর বেশে বসে গান গাইছেন রানু। সেই ভিডিও ভাইরাল হতেই অনেকেই তাঁকে লতাকণ্ঠীর তকমাও দেন।ডাক পান তিনি মুম্বই থেকে। হিমেশ রেশমিয়ার হাত ধরে বলিউড ছবিতে প্লে-ব্যাকও করে ফেলেন তিনি। উদিত নারায়ণের সঙ্গে ডুয়েট গান। হিমেশের সুরে রানুর গলায় তেরি মেরি কাহানি গানটির এক লাইন শুনেই মুগ্ধ হয়েছিলেন নেটিজেনরা। কিন্তু সেখান থেকেই শুরু হয় তাঁকে নিয়ে ট্রোলিং। সাজগোজে অপারগ ও গ্রুমিং সম্পর্কে কিছুই না জানা রানুর মেক আপ ও কথাবার্তা নিয়ে মিমে ভরে যায় সোশ্যাল মিডিয়া। তবে লকডাউনে তাঁর এই উদ্যোগ প্রশংসিত হচ্ছে।

আরও পড়ুন: ২৮ এপ্রিল সবচেয়ে উজ্জ্বল হবে শুক্র, আকাশে চোখ রাখলেই দেখতে পাবেন আশ্চর্য দৃশ্য

Exit mobile version