Site icon The News Nest

Flipkart vs Amazon: রেষারেষির জেরে রাতারাতি বদলে গেল সেলের তারিখ!

WhatsApp Image 2021 09 26 at 8.33.17 PM

একদিকে Amazon-এর গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেল। অন্যদিকে Flipkart-এর বিগ বিলিয়ন ডেজ। ভারতীয় ই-কমার্সের উত্সবের মরসুমের বাজার দখল দুটিরই প্রধান লক্ষ্য। এদিকে তাই নিয়েই শুরু হয়েছে মজার কান্ড। কী সেটা?

ফ্লিপকার্টের বিগ বিলিয়ন ডেজ আগে ঘোষণা হয়েছিল। বলা হয় আগামী ৭ থেকে ১২ অক্টোবর এই সেল চলবে। তার প্রায় পরপরই আমাজন নিজেদের গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলের তারিখ ঘোষণা করে। জানানো হয়, ৪ অক্টোবর থেকে আমাজনে সেল শুরু। পুরো উত্সবের মরসুমেই সেল চলবে।

আরও পড়ুন: Gmail-এর মাধ্যমে এবার করা যাবে ভিডিও ও ভয়েস কল, শীঘ্রই আসছে বিশেষ ফিচার

ফ্লিপকার্টের সেলের ঠিক আগে থেকেই আমাজন নিজেদের সেলের শিডিউল সাজায়। এদিকে এই জাতীয় পরপর দুটি সেলে, আগে যে সেল শুরু হয়, তার লাভের সম্ভাবনা বেশি। এর কারণ ক্রেতারা প্রথম সেলটিতেই টাকা খরচ করে ফেলবেন। দ্বিতীয় সেলে তাই সেই উত্সাহটা থাকবে না। ফলে অপ্রত্যাশিতভাবে, হঠাত্ই নিজেদের সেলের তারিখ বদলে দিল ফ্লিপকার্ট। নতুন তারিখ আপলোড করা হয় ফেসবুকে। তাতে দেখা যাচ্ছে, আগামী ৩ থেকে ১০ অক্টোবর সেল হবে ফ্লিপকার্টে। অর্থাত্ আমাজনের ঠিক ১ দিন আগে সেল শুরু হবে।

এদিকে ফ্লিপকার্টের ঘোষণার সঙ্গে সঙ্গে সঙ্গে আবার ডেট বদলে ফেলে আমাজনও। তাদের সেলও ৪-এর বদলে ৩ অক্টোবর থেকে শুরু হবে বলা জানায় আমাজন।

আরও পড়ুন: দেশে আসতে চলেছে পোকো ‘সি’ সিরিজের নতুন স্মার্টফোন, কবে লঞ্চ? জেনে নিন

Exit mobile version