Site icon The News Nest

IPL 2020: খেলতে যাওয়ার আগে বাগদান সেরে ফেললেন বিজয় শঙ্কর, সোশ্যালে শুভেচ্ছার বন্যা

VIJAY SHANKAR

ক’দিন আগেই টিম ইন্ডিয়ার তারকা স্পিনার যুজবেন্দ্র চাহাল বাগদান সেরেছেন। এবার ভারতের আরও এক তারকা ক্রিকেটার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন। তামিলনাড়ুর তারকা অল-রাউন্ডার বিজয় শঙ্কর নিজের বাগদানের কথা ঘোষণা করেছেন সোশ্যাল মিডিয়ায়।

ইনস্টাগ্রামে বান্ধবী বৈশালী বিশ্বেশ্বরণের সঙ্গে দুটো ছবি পোস্ট করেছেন ভারতের অলরাউন্ডার। ক্যাপশনে দিয়েছেন শুধু আংটির ইমোজি। যাতে দেখা যাচ্ছে বৈশালীর পাশে দাঁড়িয়ে রয়েছেন তিনি। এই পোস্টের পরই বিজয় ভেসে গিয়েছেন অভিনন্দনে। ইংল্যান্ড বিশ্বকাপের ক্রিকেটারকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন সতীর্থরা।

আরও পড়ুন: ‘শিল্পী, সৈনিক এবং এক অসাধারণ ক্রীড়াব্যক্তিত্ব’, ধোনিকে চিঠি প্রধানমন্ত্রীর, পাল্টা ধন্যবাদ জানালেন মাহি

 

লোকেশ রাহুল, যুজভেন্দ্র চহাল, শ্রেয়াস আইয়ার মন্তব্য করেছেন ওই পোস্টে। অভিনন্দন জানিয়েছেন করুণ নায়ার, অভিনব মুকুন্দ, জয়ন্ত যাদবরাও।

২০১৮ সালে কলম্বোয় শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-টোয়েন্টি ফরম্যাটে অভিষেক হয়েছিল বিজয় শঙ্করের। এক বছর পর মেলবোর্নে ওয়ানডে ফরম্যাটে অভিষেক ঘটে তাঁর। এখনও পর্যন্ত ১২ ওয়ানডে ও নয় টি-টোয়েন্টিতে খেলেছেন চেন্নাইয়ের এই অলরাউন্ডার। এক দিনের ম্যাচে তিনি করেছেন ২২৩ রান, নিয়েছেন চার উইকেট। টি-টোয়েন্টিতে তিনি করেছেন ১০১ রান, নিয়েছেন পাঁচ উইকেট।  ২০১৯ বিশ্বকাপেও ভারতীয় দলে জায়গা করে নিয়েছিলেন তারকা অল-রাউন্ডার। যদিও চোটের জন্য মাঝপথেই টুর্নামেন্ট থেকে ছিটকে যেতে হয় তাঁকে।আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলবেন তিনি।

আরও পড়ুন: গালে চুমু খাওয়া নাকি কমিউনিটি ভায়োলেশন! হার্দিক- নাতাশার ঘনিষ্ঠ ছবি সরিয়ে দিল ইনস্টাগ্রাম

Exit mobile version