Site icon The News Nest

ইটালিতে ফিরেই সপরিবারে ১৪ দিনের কোয়ারেন্টাইনে রোনাল্ডো

তুরিন: প্রাইভেট জেট নিয়ে সমস্যা কাটিয়ে সপরিবারে তুরিন পৌঁছলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। সোমবার রাতেই সপরিবারে ইটালির শহরে পা রেখেছেন সিআর সেভেন। কিন্তু পৌঁছলে কী হবে, ১৪ দিনের জন্য কোয়ারেন্টাইনে থাকতে হবে পর্তুগিজ সুপারস্টারকে। 

করোনাভাইরাসের জন্য লকডাউন ছিল ইটালিতে। বিধিনিষেধ উঠতেই জুভেন্তাসের তারকা ফুটবলার ফিরলেন তুরিনে। প্রাথমিক ভাবে তাঁর ইটালিতে ফেরার কথা ছিল ১৮ মে নাগাদ। তখনই সিরি আ-র ক্লাবগুলোর অনুশীলন শুরু করার কথা ছিল। কিন্তু, ইটালির সরকার ইতিমধ্যে সিরি আ-র দলগুলোকে অনুশীলন শুরু করার অনুমতি দিয়েছে। ফলে, জুভেন্টাস তাদের বিদেশি ফুটবলারদের ফেরার নির্দেশ দেয়।

আরও পড়ুন: সুসংবাদ! লকডাউনে ১০০০ টাকা দাম কমল Vivo-র লোভনীয় এই ফোনের

ইটালিতে করোনাভাইরাস ধরা পড়ার পরই পর্তুগালে নিজের শহর মাদেইরাতে ফিরে গিয়েছিলেন রোনাল্ডো। গত দু’মাস সেখানেই ছিলেন তিনি। সেখান থেকেই প্রাইভেট জেটে সোমবার রাতের দিকে তুরিন বিমানবন্দরে পৌঁছন। ইটালিতে এখন বাইরে থেকে এলে ১৩ দিনের কোয়রান্টিনে থাকার নিয়ম রয়েছে। ফলে, রোনাল্ডো ও তাঁর পরিবারকেও তা মানতে হচ্ছে। কোয়রান্টিন পর্ব মেটার পর তিনি অনুশীলন শুরু করবেন।

এর আগে জুভেন্টাসের তিন ফুটবলার ড্যানিয়েলে রুগানি ও ব্লেইসে মাতুইদি ও পাওলো দিবালা করোনায় আক্রান্ত হয়েছিলেন। এর মধ্যে মাতুইদি ও রুগানি সেরে উঠেছেন। কিন্তু দিবালা এখনও লড়ছেন করোনার বিরুদ্ধে।

আরও পড়ুন: চিনের আগেই করোনা ছড়িয়েছিল ফ্রান্সে! দাবি ফরাসি চিকিৎসকের

Exit mobile version