Site icon The News Nest

Aus vs Ind: হাত ভেঙে টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন শামি, আরও চাপে টিম ইন্ডিয়া

shami 1

প্রথম টেস্টে লজ্জার হারের পর আরও বিপাকে টিম ইন্ডিয়া (Team India)। গোদের উপর বিষফোঁড়ার মতো এবার চোটের কারণে বাকি সিরিজ থেকেই ছিটকে গেলেন দলের অন্যতম নির্ভরযোগ্য পেসার মহম্মদ শামি (Mohammed Shami)। এমনটাই জানা গিয়েছে ভারতীয় বোর্ড সূত্রে।

জানা গিয়েছে, এই জোরে বোলারের ডান হাতের হাড় ভেঙে গেছে। ভারতীয় দলের দ্বিতীয় ইনিংসে ২১.২ ওভারে অস্ট্রেলিয়ার পেসার প্যাট কামিন্সের বল এসে লাগে মহম্মদ শামির ডানহাতে। মাঠ ছাড়তে বাধ্য হন তিনি। বলও করতে পারেননি। শামিকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় স্ক্যান করার জন্য। স্ক্যান রিপোর্টে দেখা গেছে, তাঁর হাড় ভেঙেছে। সিরিজের বাকি তিনটি টেস্টে তাঁর খেলার কোনও সম্ভাবনা নেই।

আরও পড়ুন: ৬৪৩ গোল করে পেলেকে ছুঁলেন মেসি, মন ছোঁয়া অভিনন্দন বার্তা ব্রাজিলিয়ান কিংবদন্তির

কামিন্সের বল লাগার পরে মাঠেই তাঁর শুশ্রূষা করতে ছুটে আসেন দলের চিকিৎসকরা। প্রথমে ব্যথা কমানোর জন্য স্প্রে করা হয়। এরপর শামি ব্যাট করার চেষ্টা করেন। কিন্তু পারেননি। চিকিৎসকরাও তাঁকে ব্যাট করার অনুমতি দেননি।ম্যাচ শেষে অধিনায়ক বিরাট কোহালিকে শামির চোট নিয়ে জিজ্ঞেস করা হলে তখন তিনি বলেছিলেন, “শামির চোট নিয়ে এখনই কিছু বলা যাচ্ছে না। স্ক্যানের রিপোর্ট এলে বলা যাবে। প্রচণ্ড যন্ত্রণা ছিল, হাতই তুলতে পারছিল না ও।”

দ্বিতীয় টেস্ট শুরু ২৬ ডিসেম্বর। তার আগে শামির চোট এবং বাকি সিরিজ থেকে ছিটকে যাওয়া ভারতীয় দলকে যে আরও বিপদে ফেলে দিল, তা বলাই বাহুল্য। বিরাট কোহালি দেশে ফিরে আসবেন। এমন অবস্থায় শামিকে না পাওয়াটা অধিনায়ক অজিঙ্ক রাহানের মাথা ব্যথা আরও বাড়াবে। এর আগে ভারতীয় দলের আরেক পেসার ইশান্ত শর্মাও চোট পেয়ে সিরিজ থেকে ছিটকে গেছেন। আইপিএলের সময়ই চোট পান ইশান্ত।

আরও পড়ুন: হাড্ডাহাড্ডি লড়াই করেও হারল এসসি ইস্টবেঙ্গল

 

Exit mobile version