Site icon The News Nest

শেষকৃত্যের সময় পাওলো রোসির বাড়িতে বড় ডাকাতি, চুরি গেল কিংবদন্তির হাতঘড়ি

Paolo Rossi 1

পাওলো রোসির (Paolo Rossi) শেষকৃত্যের সময়ে ডাকাতি হয়ে গেল তাঁর বাড়িতে। তাঁকে সমাধিস্থ করার সময়ই ডাকাতরা বাড়ি ভেঙে চুরি করে ন‌িয়ে যায় মূল্যবান সব জিনিসপত্র। পরে তাঁর স্ত্রী ফেডেরিকা ক্যাপেলেত্তি বাড়ি ফিরে আবিষ্কার করেন বাড়ির দরজা ভাঙা। কাজ সেরে পালিয়েছে দুষ্কৃতীরা।

গত বৃহস্পতিবার প্রয়াত হন কিংবদন্তি ইতালিয়ান ফুটবলার পাওলো রোসি। শনিবার তাঁর শেষকৃত্য হয় ভেনিস থেকে ৬০ কিলোমিটার দূরে ভিসেনজায়। ইতালির সংবাদমাধ্যম জানিয়েছে রোসির স্ত্রী ফেডেরিকা কাপেলেত্তি শেষকৃত্যের অনুষ্ঠান থেকে ফিরে দেখেন, টাসকানিতে তাঁদের বা়ড়ির দরজার তালা ভাঙা, ভেতরে তছনছ অবস্থা। শেষ পর্যন্ত পাওয়া খবরে জানা গেছে, রোসির একটি ঘড়ি এবং টাকা নিয়ে গেছে ডাকাতরা। ফেডেরিকা পুলিশে অভিযোগ করেছেন। তদন্ত শুরু হয়েছে।

আরও পড়ুন: আপাতত বোর্ড প্রেসিডেন্ট থাকছেন সৌরভই, পদ নিয়ে পরবর্তী শুনানি জানুয়ারিতে

ফ্লোরেন্সের দক্ষিণ পূর্বে টাসকানির পোজ্জিও সেনিনাতে পরিবারের সঙ্গে থাকতেন রোসি। সেখানে তিনি একটি অর্গ্যানিক ফার্মিং সংস্থা চালাতেন।

করোনার ভয় উপেক্ষা করে শনিবার ভিসেনজায় রোসির শেষকৃত্যে হাজার হাজার মানুষ জড়ো হয়েছিলেন। সান্তা মারিয়া আনুনসিয়াতা ক্যাথিড্রালে তাঁর কফিন কাঁধে করে নিয়ে যান ১৯৮২ বিশ্বকাপজয়ী দলের সদস্য মার্কো তারদেলি, জিয়ানকার্লো আন্তোগনোনি, আন্তোনিয়ো কাবরিনি এবং ফুলভিয়ো কলোভাতি। সমাধিস্থ করার আগে রোসির মরদেহ ভিসেনজার স্তাদিয়ো রোমেয়ো মেন্তিতে রাখা হয়, যাতে তাঁর ভক্তরা শ্রদ্ধা জানাতে পারেন।

আরও পড়ুন: বাড়ি ফিরেই ছেলেকে খাওয়াতে বসলেন হার্দিক! মুগ্ধ নেটিজেনরা

Exit mobile version