Site icon The News Nest

ফুটবলারের উদ্দেশ্যে দর্শকাসন থেকে উড়ে এল বিয়ারের গ্লাস, তারপর?…দেখুন ভিডিয়ো

bear

গোলের পর উচ্ছ্বাস করার সময় তাঁর দিকে উড়ে এল বিয়ারের গ্লাস। হাত দিয়ে ধরে সেই বিয়ারেই চুমুক মারলেন ফুটবলার। স্বাদ পছন্দ না হওয়ায় ছুড়ে ফেলে দিলেন গ্লাস। চমকপ্রদ এই ঘটনা ঘটেছে বুন্দেশলিগার একটি ম্যাচে।

শনিবার বুন্দেশলিগার ম্যাচে বেয়ার লেভারকুসেনের মুখোমুখি হয়েছিল বরুসিয়া ডর্টমুন্ড। কোভিড পরবর্তী সময়ে গ্যালারিতে প্রবেশের সুযোগ পেয়েছেন সমর্থকরা। কিন্তু সেই সুযোগ পেয়েই বিপক্ষ খেলোয়াড়দের উদ্দেশে বিয়ারের গ্লাস ছুঁড়ে মারলেন বেয়ার লেভারকুসেনের সমর্থকদের একাংশ। এদিনের ম্যাচে জোড়া গোল করেন নরওয়ের তারকা স্ট্রাইকার আর্লিং হালান্ড। দলের চতুর্থ এবং জয়সূচক গোলটি আসে তাঁরই পেনাল্টি থেকে। এরপরই উচ্ছ্বাস প্রকাশ করতে করতে গ্যালারির দিকে ছুটে আসেন। তখনই একের পর এক বিয়ারের গ্লাস উড়ে আসতে থাকে তাঁর দিকে। পিছন থেকে এসে হালান্ডের পিঠে উঠে পড়েন ডর্টমুন্ডের ইংরেজ ফুটবলার জুড বেলিংহ্যাম।

আরও পড়ুন: Lionel Messi: বলিভিয়ার বিরুদ্ধে হ্যাটট্রিক করে পেলেকে টপকে নতুন রেকর্ড মেসির

তাঁরা উচ্ছ্বাস প্রকাশ করছিলেন বিপক্ষের দর্শকাসনের সামনে। সেখান থেকে একের পর বিয়ারের গ্লাস উড়ে আসতে থাকে।তেমনই একটি গ্লাস বাঁ হাত দিয়ে কায়দা করে ধরে ফেলেন বেলিংহ্যাম। তা থেকে এক চুমুক দিয়েই মুখ বিকৃত করে ফেলেন তিনি। সাইডলাইনের বাইরে ছুড়ে ফেলে দেন গ্লাস। পরে টুইটারে ছবি পোস্ট করে লিখেছেন, ‘প্রথম বিয়ার খাওয়ার জন্য চমৎকার একটি দিন। কিন্তু আমি বিয়ারের ভক্ত নই’। বেলিংহ্যামের এই পোস্ট টুইটারে ব্যাপক জনপ্রিয় হয়েছে।

বেলিংহ্যামের এই ভিডিয়ো এবং এই পোস্ট টুইটারে মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন: পদ ছাড়বেন কোহলি! T20 WC-এর পর সাদা বলের ক্রিকেটে নয়া ক্যাপ্টেন রোহিত

Exit mobile version