Site icon The News Nest

ইকো–ইসিজিতে সমস্যা, আগামীকাল অ্যাঞ্জিওগ্রাম সৌরভের, ফোন করে খোঁজ নিলেন শাহ

sourav1 1 768x432 1

ইকো কার্ডিওগ্রাম ও ইসিজি পরীক্ষায় কিছু সমস্যা ধরা পড়েছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের। আগামীকাল, বৃহস্পতিবার তাঁর অ্যাঞ্জিওগ্রাম করা হবে। তার পরই তাঁর শরীরে বাকি দুটি স্টেন্ট বসানো হবে কিনা সে ব্যাপারে সিদ্ধান্ত নেবে চিকিৎসকদের বোর্ড। বুধবার বিকেলে এমনই জানা গিয়েছে অ্যাপোলো হাসপাতাল সূত্রে। চিকিৎসকরা জানিয়েছেন, সৌরভকে নিয়ে চিন্তার কোনও কারণ নেই।

অ্যাপোলো–তে সৌরভ গঙ্গোপাধ্যায়কে দেখছেন চারজন চিকিৎসক। তাঁর পারিবারিক চিকিৎসক ডাঃ আফতাব খান ছাড়াও রয়েছেন ডাঃ সপ্তর্ষি বসু, ডাঃ সৌপ্তিক পান্ডা ও ডাঃ সরোজ মণ্ডল।

হাসপাতালে সৌরভের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন পারিবারিক বন্ধু তথা বালির বিধায়ক বৈশালী ডালমিয়ায়। তিনি দেখা করে বেরিয়ে বলেন, “দাদা ভালো আছেন। ভাল ঘুম না হওয়ার জন্য সকালে অস্বস্তি হয়েছিল। সেই কারণে উনি চলে এসেছেন চেকআপের জন্য। যেহেতু অ্যাঞ্জিওপ্লাস্টি হয়েছে, তাই চেকআপে থাকা দরকার। উনি ভাল না থাকলে আমি হাসপাতাল ছেড়ে যেতাম না।” ইতিমধ্যেই স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ফোন করে সৌরভের স্বাস্থ্যের খোঁজ নিয়েছেন বলে খবর। আগামিকাল বিখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ দেবী শেঠি ফের তাঁকে দেখতে আসতে পারেন বলেও খবর সূত্রের।

আরও পড়ুন: IND vs ENG: ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম দু’টি টেস্টের দল ঘোষণা ভারতের, দলে ফিরলেন কোহলি, ইশান্ত

এদিন ফের বুকে ব্যথা হলে বাইপাসের ধারে ওই বেসরকারি হাসপাতালে ভর্তি হন বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। একরকম গ্রিন করিডর করে বেহালা থেকে বাইপাসের অ্যাপোলো হাসপাতালে নিয়ে আসা হয় সৌরভকে। মাত্র আধঘণ্টা সময় লেগেছে এই যাত্রাপথে। হাসপাতালে আসার সঙ্গে সঙ্গে একাধিক শারীরিক পরীক্ষা–সহ রক্তের বিভিন্ন পরীক্ষা করতে দেওয়া হয়। সেগুলির মধ্যে ইকো কার্ডিওগ্রাম ও ইসিজি–র রিপোর্টেই ধরা পড়ে সমস্যা। তা নিয়ে এরইমধ্যে আলোচনায় বসেছেন চিকিৎসকরা। সিদ্ধান্ত নেওয়া হয়েছে, বৃহস্পতিবার অ্যাঞ্জিওগ্রাম করা হবে সৌরভ গঙ্গোপাধ্যায়ের।

এর আগে ২ জানুয়ারি অসুস্থ হয়ে উডল্যান্ডস হাসপাতালে ভর্তি হন সৌরভ। তাঁর হার্টে ব্লকেজ ধরা পড়লে একটি স্টেন্টও বসানো হয়। সেই পর্যায়ে ৭ জানুয়ারি হাসপাতাল থেকে ছুটি পান সৌরভ। তার পর থেকে চিকিৎসকদেরই পর্যবেক্ষণে ছিলেন তিনি। ফের ২০ দিনের মাথায় অসুস্থ হয়ে এদিন এদিন অ্যাপোলো হাসপাতালে ভর্তি হলেন বিসিসিআই সভাপতি।

আরও পড়ুন: বিশ্বের একমাত্র অলরাউন্ডার শাকিব আল হাসানের ঝুলিতে এবার অনন্য রেকর্ড

 

Exit mobile version