Site icon The News Nest

Brazil: এক রাতে ১৮ যৌনকর্মীর সঙ্গ, খরচ ১৩ লাখ! ২৪ দিনে বিয়ে ভাঙল ব্রাজিলের তারকার

brazil 1 scaled

বিশ্বকাপ শুরুর ঠিক আগে বিয়ে করেছিলেন ব্রাজিলের (Brazil) তারকা ফুটবলার। কিন্তু একমাসও টিকল না সেই বিয়ে। কারণ যৌনকর্মীদের প্রতি আসক্ত ছাড়তে পারেননি তিনি। কথা হচ্ছে ব্রাজিলের প্রাক্তন তারকা ফুটবলার আদ্রিয়ানোর। ৪০ বছরের প্রাক্তন ফুটবলার বিয়ে করেছিলেন ২৫ বছরের সুন্দরী হেয়ারড্রেসার মিকেলা মেসকুইতাকে। মাত্র ২৪ দিনের মাথায় বিচ্ছেদ হয়ে গেল স্ত্রী মাইকেলা মেসকুইটার সঙ্গে। বাতিল করতে হল বিয়ের অনুষ্ঠানও।

ইন্টার মিলানে খেলার সময় থেকেই মাইকেলার সঙ্গে বন্ধুত্ব আদ্রিয়ানোর। সেখান থেকে প্রেম এবং শেষে কয়েক মাস আগে বিয়ের সিদ্ধান্ত নেন তাঁরা। সেই মতো গত নভেম্বর মাসে বিয়ে করেন আদ্রিয়ানো এবং মাইকেলা। আদ্রিয়ানো কাতারে বিশ্বকাপ দেখতে যাওয়ায় বিয়ের অনুষ্ঠান করা হয়নি। বিশ্বকাপের পর একটি দিন বেছে নিয়ে আত্মীয়স্বজন, বন্ধুদের নিমন্ত্রণ করেছিলেন আদ্রিয়ানো এবং মাইকেলা।

আরও পড়ুন: FIFA World Cup : Poland-র বিরুদ্ধে আজ ‘অগ্নিপরীক্ষা’ মেসির Argentina-র

দক্ষ ফুটবলার হলেও বরাবর উচ্ছৃঙ্খল জীবনযাপনে অভ্যস্ত আদ্রিয়ানো। বিয়ের কয়েক দিন পরে ৪০ বছরের প্রাক্তন ফুটবলার বন্ধুদের সঙ্গে গিয়েছিলেন দক্ষিণ ব্রাজিলের পেনহায়। একটি ফুটবল প্রতিযোগিতায় অংশ নিতে দু’দিনের জন্য যান তিনি। সেখানেই এক রাত কাটিয়েছেন ১৮ জন যৌনকর্মীর সঙ্গে। খরচ করেছেন বিপুল টাকা।

সেই খবর জানতে পারেন মাইকেলা। আদ্রিয়ানোকে পাঠিয়ে দেন বিচ্ছেদের আইনি চিঠি। সমাজমাধ্যমে নিজের সব অ্যাকাউন্ট থেকে মুছে ফেলেন আদ্রিয়ানোর সঙ্গে যাবতীয় ছবি। বিচ্ছেদ মেনে নিয়েছেন ব্রাজিলের প্রাক্তন ফুটবলারও। তিনিও নিজের অ্যাকাউন্টগুলি থেকে মুছে দিয়েছেন ২৪ দিনের স্ত্রীর সব ছবি।

আরও পড়ুন: Cristiano Ronaldo: প্রতি মরশুমে প্রায় দু’হাজার কোটি টাকা! সৌদির ধনকুবেরদের ক্লাবে সই রোনাল্ডোর

 

Exit mobile version