Site icon The News Nest

IPL 2021: শুরু হয়ে গেল কাউন্টডাউন, দুবাই উড়ে গেল ধোনির ইয়েলো ব্রিগেডের

MS Dhoni 1

ইংল্যান্ডে লড়াই চালাচ্ছেন বিরাট কোহলিরা। আর এর মাঝেই আইপিএল-এর প্রস্তুতি শুরু করে দিল চেন্নাই সুপার কিংস। শুক্রবারই দুবাই উড়ে গেলেন মহেন্দ্র সিং ধোনিরা।

এই বছর আইপিএল জিততে মুখিয়ে রয়েছে মহেন্দ্র সিং ধোনির টিম। প্রস্তুতিতে কোনও খামতি রাখতে চায় না তারা। যে কারণে শুক্রবারই চেন্নাই টিম দুবাই উড়ে গেল। সিএসকে-এর তরফে ছবি শেয়ার করা হয়েছে। ধোনিও পুরো টিমের সঙ্গে দুবাই উড়ে গিয়েছেন। বেশির ভাগ প্লেয়ারই নিজেদের পরিবারের সঙ্গে দুবাই উড়ে গিয়েছেন।

আরও পড়ুন: টি টোয়েন্টি বিশ্বকাপের পরে ‘সুখের চাকরি’ হারাতে পারেন রবি শাস্ত্রী! ভাসছে দ্রাবিড়ের নাম

গত মাসেই স্থগিত হয়ে যাওয়া আইপিএলের সূচি প্রকাশ করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। খেলা শুরু হবে ১৯ সেপ্টেম্বর থেকে।  প্লে অফ মিলিয়ে ২৭ দিনে মোট ৩১টি ম্যাচ হবে। দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচেই মুখোমুখি হবে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস ও রোহিত শর্মার মুম্বই ইন্ডিয়ান্স।

আইপিএল ফাইনাল হবে ১৫ অক্টোবর। এখনও পর্যন্ত ৮ ম্যাচ খেলে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে দিল্লি ক্যাপিটালস। ৭ ম্যাচে ১০ করে পয়েন্ট নিয়ে দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে যথাক্রমে চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। সাত ম্যাচে মাত্র ৪ পয়েন্ট নিয়ে সাত নম্বরে রয়েছে কলকাতা নাইট রাইডার্স।

আরও পড়ুন: India vs England Test: অনবদ্য শতরান রাহুলের, জায়গা করে নিলেন সৌরভ- বেঙ্গসরকরের পাশে

 

Exit mobile version