Site icon The News Nest

Cristiano Ronaldo: ম্যাঞ্চেস্টার সিটিতে সই করেছেন রোনাল্ডো! খেলবেন EPL-এ

ronaldo 1 scaled

জল্পনায় অবসান। জুভেন্তাস ছেড়ে ম্যাঞ্চেস্টার সিটিতে সই করেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এমনটাই দাবি পর্তুগিজ সাংবাদিক গনসালো লোপেজের।

রোনাল্ডো ইটালির দল ছেড়ে ইংল্যান্ডে যেতে পারেন বলে শোনা যাচ্ছিল বেশ কিছু দিন ধরে। পর্তুগিজ তারকার এজেন্ট ম্যাঞ্চেস্টার সিটির সঙ্গে কথা বলছিলেন বলেও জানা গিয়েছিল। লোপেজ বৃহস্পতিবার টুইট করে লেখেন, ‘রোনাল্ডো ম্যাঞ্চেস্টার সিটিতে। চুক্তি হয়ে গিয়েছে।’জুভেন্টাসের সঙ্গে এখনও চুক্তি রয়েছে রোনাল্ডোর। সেই চুক্তি শেষ হওয়ার আগেই দল বদল করলে জুভেন্টাস পাবে ২৪ মিলিয়ন ইউরো। জানা গিয়েছে সেই অর্থ দিতে রাজি নয় সিটি। একটি সূত্রের দাবি রোনাল্ডোকে দলে নিয়ে, বদলে রাহিম স্টারলিং বা গ্যাব্রিয়াল জেসুসকে দিতেও রাজি আছে সিটি।

আরও পড়ুন: শ্রী সিমেন্টের ভূমিকায় বিরক্ত মুখ্যমন্ত্রী, বুধবার নবান্নে বৈঠকে ডাকা হল ক্লাব -বিনিয়োগকারীদের

এখনও অবধি রোনাল্ডো বা সিটি, কোনও পক্ষই এই চুক্তির কথা স্বীকার করেনি। রোনাল্ডোর ভক্তরা অপেক্ষায় রয়েছেন সেই ঘোষণার। একই মরসুমে লিয়োনেল মেসি এবং রোনাল্ডোর দলবদল দেখতে পারে ফুটবল বিশ্ব। হ্যারি কেনকে নেওয়ার জন্য মুখিয়ে ছিল ম্যাঞ্চেস্টার সিটি। তা হওয়ার সম্ভাবনা প্রায় নেই। তবে রোনাল্ডোকে দলে পেলে সেই আক্ষেপ মিটবে।

লোপেজের দাবি যদি সত্যি হয়, তবে সিরি-এ ছেড়ে এবছর প্রিমিয়র লিগে ফিরতে দেখা যাবে সিআর সেভেনকে। উল্লেখ্য, এর আগে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে প্রিমিয়র লিগ মাতিয়েছেন ক্রিশ্চিয়ানো। সেই নিরিখে সিটির জার্সিতে রোনাল্ডো ম্যাঞ্চেস্টারে ফিরলেন বলা মোটেও ভুল হবে না।

আরও পড়ুন: Ind vs Eng: ভারতের বিরুদ্ধে আটটি শতরান করে অনন্য তালিকায় রুট, ইংরেজদের মধ্যে একই বছরে সবচেয়ে বেশি সেঞ্চুরি

Exit mobile version