Site icon The News Nest

হাসপাতালে রবীন্দ্র জাদেজা জানুন ভারতীয় অলরাউন্ডারের হেলথ আপডেট

jadeja scaled

হেডিংলিতে (Headingley) ইনিংস ও ৭৬ রানে হারের পরও দুশ্চিন্তা যাচ্ছে না ভারতীয় শিবিরে। তৃতীয় টেস্টে ফিল্ডিং করার সময় হাঁটুতে চোট পান বাঁ-হাতি অলরাউন্ডার। টেস্ট শেষ হওয়ার পর লিডসের (Leeds) এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় জাদেজাকে (Ravindra Jadeja)।

তৃতীয় টেস্টের দ্বিতীয় দিনে ফিল্ডিং করার সময় হাঁটুতে চোট পেয়েছিলেন রবীন্দ্র জাদেজা। চোট নিয়েই খেলা চালিয়ে গেছেন তিনি। ম্যাচ শেষেও পায়ে ব্যাথা থাকায় হাসপাতালে ভর্তি করা হয় জাড্ডুকে। হাসপাতালে ভর্তি হওয়ার খবর নিজেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন ভারতীয় তারকা অলরাউন্ডার। হাসপাতাল থেকে সার্জিকাল অ্যাপ্রন পরে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন রবীন্দ্র জাদেজা। তিনি ক্যাপশনে জুড়ে দিয়েছেন ‘থাকার জন্য মোটেই ভাল জায়গা নয়।’

আরও পড়ুন : Bizarre: অনলাইনে বাতকর্ম করে ১৮ লক্ষ টাকা রোজগার এই মহিলার!

চোটের অবস্থা কেমন তা রিপোর্ট পাওয়ার পরই জানা যাবে। চতুর্থ টেস্টে জাদেজার পরিবর্তে রবিচন্দ্রন অশ্বিনকেও (Ravichandran Ashwin) খেলানোর ভাবনা রয়েছে থিঙ্ক ট্যাঙ্কের। যদিও তৃতীয় টেস্টে লজ্জার হারের পরও অধিনায়ক বিরাট কোহলি বলেন, ৪ পেসার আর ১ স্পিনার নিয়েই চতুর্থ টেস্টে মাঠে নামবে ভারত। ক্রিকেট বিশেষজ্ঞরা চাইছেন, জাদেজার বদলে অশ্বিনকে খেলানো হোক। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে সর্বোচ্চ উইকেট শিকারি ছিলেন অশ্বিন। ইংল্যান্ডের ব্যাটসম্যানদের বিরুদ্ধেও অশ্বিনের সাফল্য রয়েছে। সম্প্রতি চোট সারিয়ে উঠেছেন রবীন্দ্র জাদেজা। অস্ট্রেলিয়া সফরে বুড়ো আঙুলে চোট পেয়েছিলেন তিনি। অস্ত্রোপচারের পর আইপিএলে (IPL) চোট সারিয়ে ফিরে এসেছিলেন।

হেডিংলে টেস্টে পরাজয়ের পর ভারতীয় ক্রিকেট দলের পারফরম্যান্স নিয়ে যথেষ্ট কাটাছেঁড়া শুরু হয়ে গিয়েছে। অধিকাংশ সমালোচনার তির ধেয়ে এসেছে দলের অধিনায়ক বিরাট কোহলির দিকে। সকলের অভিযোগ একটাই, টসে জেতার পর প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নিয়ে একেবারেই ঠিক করেননি বিরাট। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি হেডিংলের দ্রুত গতির উইকেটেও টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত গ্রহণ করেন।কিন্তু, তাঁর এই সিদ্ধান্ত গ্রহণ যে একেবারে সঠিক হয়নি, সেকথা স্বীকার করে নিয়েছেন প্রত্যেক ক্রিকেট সমালোচকই। এমনকী বিপক্ষ দলের অধিনায়ক জো রুটও বিরাটের এমন সিদ্ধান্ত দেখার পর কার্যত স্তম্ভিত হয়ে যান।

আরও পড়ুন : আধার কার্ড না থাকার কারণে মুসলিম বিক্রেতাকে মার

 

Exit mobile version