Site icon The News Nest

Mahendra Singh Dhoni: ধোনির বিরুদ্ধে ৩০ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ, দায়ের এফআইআর

dhoni

বড়সড় আইনি সমস্যায় পড়লেন মহেন্দ্র সিং ধোনি। বিহারের বেগুসরাইয়ে সোমবার ধোনি সহ সাতজনের নামে এফআইআর দায়ের করা হল। নিউ গ্লোবাল প্রোডিউস ইন্ডিয়া লিমিটেড নামক এক সংস্থার ৩০ লক্ষ টাকার চেক বাউন্স করে। তারপরেই এস কে এন্টারপ্রাইজের তরফে থানায় দায়ের করা হয় এফআইআর।

নীরজ নিরালা অভিযোগ করেছেন যে ২০২১ সালে তিনি ৩৬ লক্ষ ৮৬ হাজার টাকা দিয়ে এই কোম্পানির বিপণন সার সিএনএফ নিয়েছেন। পণ্যের বিপণন উৎসাহজনক না হওয়ায় তিনি কোম্পানির পাঠানো সার ফেরত দেন। পরিবর্তে কোম্পানি ৩০ লক্ষ টাকার চেক প্রদান করে।

আরও পড়ুন: World Boxing Championships : ব্যঙ্গ করেছিলেন মেরি কম, বিশ্বসেরা হয়ে জবাব দিলেন নিখাত

এই চেকটি ব্যাঙ্কে ক্লিয়ারেন্সের জন্য দেওয়া হয়েছিল যা বাউন্স হয়েছে। চেক বাউন্স হওয়ার পরে, নিরালা কর্তৃক একটি আইনি নোটিশও পাঠিয়েছিলেন। কিন্তু কোম্পানির পক্ষ থেকে কোনও উত্তর দেওয়া হয়নি। এরপর নিরালা সিজেএম রুম্পা কুমারির কাছে একটি অভিযোগ পত্র দাখিল করেন।

যেখানে ধোনি (MS Dhoni) সহ সবাইকে অভিযুক্ত করা হয়েছে। যিনি কোম্পানির বিজ্ঞাপন করেছিলেন। আদালত ভারতীয় দণ্ডবিধির ৪০৬, ৪২০ ধারা এবং ১৩৮ এনআই আইনের এই মামলার তদন্ত ও নিষ্পত্তির জন্য বিচার বিভাগীয় ম্যাজিস্ট্রেট অজয় মিশ্রের কাছে স্থানান্তর করা হয়েছে। ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক এই পণ্যের বিজ্ঞাপন করেছিলেন। সেই কারণেই ধোনির বিরুদ্ধে মামলাও করেছেন নীরজ কুমার নিরালা। নীরজ কুমার নিরালার আইনজীবী জানান, পরবর্তী শুনানির জন্য ২৮ জুন দিন ধার্য করা হয়েছে।

আরও পড়ুন: Sourav Ganguly: নতুন যাত্রা শুরু করছি, সৌরভের আচমকা টুইটে রাজনীতির গন্ধ

Exit mobile version