Site icon The News Nest

কাটল ফুবলারদের বেতন জট , বকেয়া দেওয়ার কথা SMS করে জানালেন বাগান কর্তারা

Mohun Bagan 700x400 1

ওয়েব ডেস্ক: লকডাউনে বন্ধ ময়দানের ফুটবল। কিন্তু তার মধ্যেই চলতি মরশুম শুরুর আগে মোহনবাগান (Mohun Bagan) ফুটবলারদের বকেয়া বেতন মিটিয়ে দিতে চলেছেন ক্লাবকর্তারা। ক্লাবের চুক্তিবদ্ধ ফুটবলারদের এসএমএস করে দুই শীর্ষ মোহনবাগান কর্তা সচিব সৃঞ্জয় বোস (Srinjoy Bose) এবং অর্থসচিব দেবাশিস দত্ত জানিয়ে দিয়েছেন দুটি কিস্তিতে তাঁদের সমস্ত বকেয়া মিটিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন : করোনার কোপে কোহলিদের ভবিষ্যৎ! এবার বাতিল জিম্বাবোয়ে সফর

কর্তারা জানিয়েছেন, ‘দুটো কিস্তিতে ফুটবলারদের ইনসেনটিভ এবং বকেয়া বেতন মিটিয়ে দেওয়া হবে। প্রথম কিস্তিতে ৫০ শতাংশ ৩০ জুনের মধ্যে মিটিয়ে দেওয়া হবে। আর দ্বিতীয় কিস্তিতে বাকিটা দেওয়া হবে ২০ জুলাইয়ের মধ্যে।’

সৃঞ্জয় ও দেবাশি জানিয়েছেন, আই লিগ জয়ের প্রাইজ মানি এবং মরশুমের যাবতীয় ভরতুকি পাওয়ার ১৫ দিনের মধ্যে ফুটবলারদের প্রস্তাবিত বোনাস দিয়ে দেওয়া হবে। প্রাইজ মানির বিষয়টি ফেডারেশনের (AIFF) কাছে বারবার তদ্বির করছেন বলে ফুটবলারদের মেসেজে জানিয়েছেন কর্তারা।

লকডাউনের জেরে বহু প্রতীক্ষিত আই লিগ জয়ের সেলিব্রেশন করতে পারেননি ফুটবলার থেকে সমর্থকরা। ট্রফি জয়ের পুরস্কার মূল্য ফুটবলারদের ইনসেনটিভ বোনাস হিসাবে দেওয়ার কথা ঘোষণা করেছিলেন বাগান কর্তারা। কিন্তু লকডাউনের জেরে সেসব স্থগিত রাখতে হয়েছিল। কিন্তু এবার ফুটবলারদের উদ্বেগ কাটিয়ে মেসেজ করে বেতন সমস্যার সমাধান করে দিলেন কর্তারা।

আরও পড়ুন : ফুটবলারদের চুক্তিপত্র পাঠাচ্ছে ইস্টবেঙ্গল, কোয়েসের সঙ্গে বিবাদ কী তবে শেষ!

Exit mobile version