Site icon The News Nest

অভিনেত্রীদের হার মানাবে IPL খেলতে আসা এই ক্রিকেটারের স্ত্রীর বোল্ডনেস

WhatsApp Image 2020 11 01 at 8.46.05 PM

করোনা মরশুমে খেলা শুরু হয়ে গিয়েছে। ১০টি টিম জমিয়ে খেলছে। ক্রিকেটারের সাথে সাথে অভিনেতা-অভিনেত্রীরা ছুটি কাটাতে চলে গিয়েছেন। সাথে সাথে ক্রিকেটারদের স্ত্রী সন্তানরা ও পাড়ি দিয়েছেন।আইপিএল ২০২০ মুম্বই ইন্ডিয়ান্স দলের অন্যতম তারকা হলেন বোলার মিচেল ম্যাকলানাঘান।

এবছর খেলাতে প্রথম এগারোতে এখনও পর্যন্ত নিজের স্থান না করতে বা পারলেও ব্যক্তিগত জীবনের কারণেও সবসময় শিরোনামে থাকেন তিনি। আর ক্রিকেটমহলে ভক্তরাও ক্রিকেটার এনং তাঁদের ব্যক্তিগত জীবন সম্পর্কে জানার জন্য বসে থাকেন। ক্রিকেটার মিচেলের স্ত্রী জর্জিয়া হচ্ছেন সুপার হট অ্যান্ড সেক্সি স্ত্রী। স্ত্রী জর্জিয়া বরাবর স্বামী ম্যাকলানাঘানের সঙ্গে আগে আইপিএল দেখতে এসেছেন।

মিচেল ম্যাকলানাঘান ও জর্জিয়া ইংল্যান্ডের দীর্ঘ বছরের প্রেম ছিল। বিয়ের আগে এদের প্রেমের কথা সবাই মূলত জানেন। এইবছর চার হাত এদের এক হয়। এই বছর ১৩ ফেব্রুয়ারি বিয়ে করেন লাভ বার্ডস। স্বামী মিচেল মাঠের ২২ গজের রাজা তেমনই সোশ্যাল মিডিয়ার রানী। জর্জিয়া নেট দুনিয়ায় বেশ সক্রিয়।

আরও পড়ুন: পঞ্জাবকে ছিটকে দিয়ে KKR-কে অক্সিজেন জোগালেন ধোনিরা, শেষ ম্যাচে জয় সিএসকের

স্ত্রী জর্জিয়া সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় নিজের একাধিক বিকিনি পরিহিত ফটো শেয়ার করেন। যা মুহুর্তে ভাইরাল। সকলের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ছিল বিকিনির নীচে ট্যাটুও। এছাড়া সমুদ্রের জলের নীচে জলপরী হয়ে ছবি তুলেছেন এই স্টার।

আরও পড়ুন: সমর্থকদের দাবিতে মান্যতা, শীঘ্রই বদলাচ্ছে এটিকে-মোহনবাগানের জার্সি

Exit mobile version