Site icon The News Nest

Lionel Messi: ‘ভীষণ ভালবাসি’, ছুটি কাটানোর একাধিক ছবি দিয়ে মেসিকে জন্মদিনের শুভেচ্ছা স্ত্রীর

messi 2 scaled

৩৫ বছরের জন্মদিনে বিশ্ববাসীর শুভেচ্ছার বন্যায় ভাসছেন লিওনেল মেসি। সেই তালিকা থেকে বাদ পড়েননি আর্জেন্টাইন মহাতারকার স্ত্রী অ্যান্তোনেলা রোকুজ্জাও। একাধিক ছবি পোস্ট করে জানিয়েছেন শুভেচ্ছা।

মেসি এখন পরিবারকে নিয়ে ছুটি কাটাচ্ছেন ইবিজায়। অ্যান্তোনেলার সঙ্গে কাটানো বিশেষ কিছু মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন মেসি। ইবিজার সমুদ্র সৈকতে এক প্রাইভেট বিচে ২৬০ হাজার ইউরোর প্যালেসে রয়েছেন মেসি। দীর্ঘদিনের প্রেমিকা অ্যান্তোনেলাকে ২০১৭ সালে বিয়ে করেছিলেন মেসি। সেই প্রেম এখনও ফিকে হয়নি এতটুকু। এদিন সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে মেসিপত্নী লিখেছেন, “শুভ জন্মদিন ভালবাসা। তোমায় এর থেকে বেশি ভালবাসা আর সম্ভব নয়।’ পোস্টে এই লেখার সঙ্গে তিনটি ছবিও রয়েছে। সেখানে মেসি ও তাঁর ছবি তো আছেই, পাশাপাশি সুইমিং পুলে তিন সন্তানের সঙ্গে মেসির একটি ছবিও পোস্ট করেছেন আন্তোনেলা।

আরও পড়ুন: India Women’s Cricket: মিতালি অবসরে যেতেই বাদ ঝুলন, দলের নেতৃত্বে হরমনপ্রীত

তবে ইবিজায় মেসিরা একা নন, তাঁদের সঙ্গে একই প্যালেসে রয়েছেন তাঁর প্রাক্তন বার্সেলোনা সতীর্থ সেস ফ্রাবেগাস ও তাঁর স্ত্রী এবং সন্তানেরা। দুইজন একসঙ্গে ছবিতে ধরাও পড়েছেন। খুব বেশিদিন সিনিয়র দলের হয়ে একসঙ্গে না খেললেও, ছোটবেলা থেকে ফাব্রেগাসের সঙ্গে একইসঙ্গে দীর্ঘদিন লা মাসিয়া অ্যাকাডেমিতে খেলেছেন মেসি। তাই দুইজনের সখ্যতা বেশ পুরনো ও গভীর।

এছাড়া বেশ কিছু ছবিতে লুইস সুয়ারেজ, লিয়ান্দ্রো পারেদেসরাও মেসিদের সঙ্গে ধরা দিয়েছেন। খবর অনুযায়ী সুয়ারেজ, পারেদেস, অ্যাঞ্জেল ডি মারিয়া, আন্দের হারেরাও মেসিদের সঙ্গে ইবিজায় ছুটি কাটাচ্ছেন।

আরও পড়ুন: Wimbledon: এবার উইম্বলডনে নিষিদ্ধ হল One Night Stand

 

Exit mobile version