Site icon The News Nest

ICC World Cup 2023: প্রীতমের সুরে কোমর দোলালেন রণবীর-ধনশ্রী, মুক্তি পেল বিশ্বকাপের অ্যান্থম ‘দিল জশন বোলে’

DIL JASHAN

বাকি আর মাত্র ২ সপ্তাহ। তারপরই শুরু হয়ে যাচ্ছে ওয়ান ডে বিশ্বকাপ (ODI World Cup)। এই প্রথম ভারত এককভাবে আয়োজন করছে ওয়ান ডে বিশ্বকাপ। আর বিশ্বকাপের বোধন হয়ে গেল বুধবার। যখন দুপুর ১২টা বাজতেই বিশ্বকাপের অ্যান্থেম মুক্তি পেল। ওয়ান ডে এক্সপ্রেসের মধ্যে জমিয়ে নাচলেন রণবীর সিংহ (Ranveer Singh) ও ধনশ্রী (Dhanashree) ভার্মা।

আইসিসির সরকারি ইউটিউব চ্যানেলে এই গানটি প্রকাশ পেয়েছে। প্রীতমের সঙ্গে এই গান তৈরি করেছেন র‍্যাপার চরণও। এছাড়াও গলা রয়েছে নাকাশ আজিজ, অমিত মিশ্র, জোনিতা গান্ধীর মতো গায়কদের। সুর দিয়েছেন প্রীতম এবং গানের কথা শ্লোকে লাল, সাভেরি ভার্মার।

আরও পড়ুন: IND vs PAK Asia Cup 2023: রয়েছে বৃষ্টির ভ্রুকুটি, কী হবে ভারত পাকিস্তান ম্যাচ ভেস্তে গেলে?

পুরো ভিডিওটিই একটি এক্সপ্রেস ট্রেনের মধ্যে দেখানো হয়েছে। ট্রেনটির নাম, ওয়ান ডে এক্সপ্রেস। সেখানে দেখা যাচ্ছে, রণবীরকে দেখেই ট্রেনের সওয়ারিরা উচ্ছ্বসিত। ব্যতিক্রম এক কিশোর। সে নির্লিপ্ত। যা দেখে রণবীরের প্রশ্ন, ‘তুমি কি ফ্যান নও?’ কিশোরের পাল্টা প্রশ্ন, ‘ফ্যান হতে গেলে কী লাগে?’ তারপরই নাচে-গানে কিশোরকে ওয়ান ডে বিশ্বকাপের রোমাঞ্চ বোঝাচ্ছেন রণবীর। ট্রেনের ছাদে গাইছেন, বাজাচ্ছেন সুরকার প্রীতম।

‘দিল জশন বোলে’-তে রণবীরকে পাওয়া গেল নেভি ব্লু রংয়ের শার্ট, মেরুন ব্লেজার, নীল রঙের টাই আর হ্যাটে। বিশ্বকাপের বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠান হবে আমদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে। উদ্বোধনী ম্যাচ খেলবে ইংল্যান্ড ও নিউজিল্যান্ড। ১২ বছর পর ভারতের মাটিতে আয়োজিত হচ্ছে বিশ্বকাপ। আর বাকি মাত্র ১৪ দিন। অক্টোবরের ৫ তারিখ থেকে জমজমাট সেলিব্রেশন।

২০১১ সালের বিশ্বকাপের থিম সং ছিল দে ঘুমাকে। হিন্দির পাশাপাশি বাংলা ও সিংহলি ভাষায় প্রকাশিত হয়েছিল সেই থিম সং। এবারের থিম সংয়ের নাম দিল জশন বোলে।

আরও পড়ুন: Mohammed Shami: বধূ নির্যাতন মামলায় জামিন , বিশ্বকাপের আগে স্বস্তি শামির

 

 

Exit mobile version