Site icon The News Nest

টসে হেরে ব্যাটিং ভারতের, আবারও জায়গা হল না রবিচন্দ্রন অশ্বিনের

toss

দেশের এক নম্বর স্পিনারের জায়গাই হচ্ছে না টেস্ট দলে। শার্দূল ঠাকুরের বদলে দলে ইশান্ত শর্মা এলেন। কিন্তু বাইরে বসে থাকতে হল অশ্বিনকে। বৃহস্পতিবার লর্ডসে দ্বিতীয় টেস্টের টসের পর এই খবরই দিলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

টসভাগ্য এখনও খারাপ বিরাটের। এ বারও হারলেন তিনি। এর ফলে ব্যাটিং করতে হচ্ছে ভারতকে। তিনি টসে জিতলেও ইংরেজ অধিনায়কের মতো ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিতেন বলেই জানান বিরাট। এ দিন ম্যাচ শুরুর আগে অল্পস্বল্প বৃষ্টিই ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিতে সাহায্য করেছে বলে জানান ইংল্যান্ডের অধিনায়ক জো রুট।

আরও পড়ুন: এখনও ৫৭০ কোটির সম্পত্তি সিপিএমের! রাজ্যে ধারেকাছে নেই তৃণমূল- বিজেপি

ব্যাট হাতে ভারতীয় দলকে ভরসা দিচ্ছেন রবীন্দ্র জাদেজা। ট্রেন্টব্রিজ টেস্টে গুরুত্বপূর্ণ সময় অর্ধশতরান করে ভারতকে প্রথম ইনিংসে লিড নিতে সাহায্য করেছিলেন জাড্ডু। সেই কারণেই বাড়তি সুবিধা পেয়ে যাচ্ছেন তিনি। অন্যদিকে, চার জন পেসার খেলানোর সিদ্ধান্তেই অনড় ভারত। সে কারণে শার্দূলের চোট হলেও দলে ইশান্তকে নিয়ে আসা হয়েছে, অন্য কোনো স্পিনারকে নয়।

ভারত তাদের দলে আর কোনো বদল করেনি। তবে ইংল্যান্ড এই টেস্টে তিনটে বদল করেছে। জাক ক্রলি, ড্যান লরেন্স এবং স্টুয়ার্ট ব্রডের জায়গায় দলে এসেছেন যথাক্রমে হাসিব হামিদ, মঈন আলি এবং মার্ক উড।

আরও পড়ুন: হাইকোর্টে ৩ মাস পিছিয়ে গেল নন্দীগ্রামের ভোটের ফল মামলার শুনানি

Exit mobile version