Site icon The News Nest

Ind vs Eng: লর্ডসে নিজের বড় ভক্তকে পেয়ে আবেগে ভাসলেন সৌরভ, ছবি পোস্ট করলেন স্ত্রী ডোনা

SOURAV 2 scaled

বহু দিন পর বাংলার মহারাজের সঙ্গে দেখা হল তাঁর। হল জমিয়ে আড্ডা। তিনি নাকি সৌরভ গঙ্গোপাধ্যায়ের বড় ভক্ত। আর সেই কারণেই লর্ডসে দুই কিংবদন্তি মুখোমুখি হওয়ার পরেই আবেগে ভাসলেন। কার সঙ্গে সৌরভের এ দিন দেখা হয়েছিল জানেন?

তিনি আর কেউ নন। স্যার জিওফ্রে বয়কট। যিনি সৌরভকে ‘প্রিন্স অফ ক্যালকাটা’ নাম দিয়েছিলেন। সৌরভের বাড়ির লোক তাঁকে মহারাজ বলে ডাকেন। কিন্তু বয়কট তাঁকে ভালবেসেই ‘প্রিন্স অফ ক্যালকাটা’ বলেই ডাকতেন। সেই বয়কটের সঙ্গেই বুধবার লর্ডসে দেখা। আর সেই ছবিই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। যা নিয়ে একেবারে আলোড়ন নেটপাড়ায়।

আরও পড়ুন: Lionel Messi: এ বার জার্সি নম্বর ৩০, PSG-র জার্সি পরেই বল নিয়ে মাঠে নেমে পড়লেন মেসি

বৃহস্পতিবার লর্ডসে জো রুটের নেতৃত্বাধীন ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট খেলতে নেমেছে ভারত। প্রথম দিনের খেলা শুরু হওয়ার কিছুক্ষণ পরেই বোর্ড সভাপতি সৌরভকে বসে থাকতে দেখা যায়। তখন তিনি কথা বলছিলেন প্রাক্তন ইংরেজ ক্রিকেটার, তথা ধারাভাষ্যকার জিওফ্রে বয়কটের সঙ্গে। সৌরভের ছবি তুলে ডোনা নেটমাধ্যমে পোস্ট করেন।

কিছুক্ষণ পরেই জয় শাহকেও দেখা যায়। তিনি আড্ডা জমিয়েছিলেন ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের মুখ্য কর্তা টম হ্যারিসনের সঙ্গে। প্রথম দিন লর্ডসে আরও অনেক বিখ্যাত ব্যক্তিত্বকে হাজির থাকতে দেখা গিয়েছে।বৃহস্পতিবার ম্যাচের আগে থেকেই বৃষ্টি এসে বাধা দেয়। ফলে নির্ধারিত সময়ের থেকে ১৫ মিনিট দেরিতে টস হয়। টসে হেরে যান বিরাট কোহলি। ভারত ব্যাট করতে নামে। তারপরেও বৃষ্টি নামায় আগেই মধ্যাহ্নভোজের বিরতি নিয়ে নেওয়া হয়।

আরও পড়ুন: Lionel Messi: ১৫ হাজার টাকায় বিকোচ্ছে মেসির জার্সি, মাত্র ৩০ মিনিটেই শেষ স্টক

 

Exit mobile version