Site icon The News Nest

নিশ্চিত রুটদের ভারত সফর, ইডেনেই বসতে পারে দিন-রাতের গোলাপি টেস্ট

pink ball

করোনা পরবর্তী যুগে ফের পিংক বল টেস্টের সাক্ষী থাকতে পারে ক্রিকেটের নন্দন কানন। হ্যাঁ, সব ঠিকঠাক থাকলে ইংল্যান্ডের বিরুদ্ধে কলকাতায় বসতে পারে গোলাপি টেস্টের আসর। কলকাতার সঙ্গে দৌড়ে রয়েছে আহমেদাবাদও। শনিবার ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (BCCI) অ্যাপেক্স কাউন্সিলের ভারচুয়াল বৈঠকের অন্যতম আলোচনার বিষয় ছিল ইংল্যান্ডের ভারত সফর। সেখানেই মেলে এই ইঙ্গিত।

সব ঠিক থাকলে বাংলাদেশের পরে ইংল্যান্ডের বিরুদ্ধে কলকাতায় হতে পারে গোলাপি টেস্ট। তবে সৌরভের কলকাতার সঙ্গে দৌড়ে রয়েছে জয় শাহের আমদাবাদও। বিসিসিআইএর শীর্ষ কমিটির ভারচুয়াল বৈঠকের অন্যতম আলোচনার বিষয় ছিল ইংল্যান্ডের ভারত সফর। সেখানেই এই বিষয়ে আলোচনা হয়েছে।

আরও পড়ুন: সৃজিত-মিথিলাকে দুর্গাপুজোর উপহার পাঠালেন মুখ্যমন্ত্রী, দিদিকে ধন্যবাদ সৃজিত পত্নীর

প্রসঙ্গত ভারত-ইংল্যান্ড সিরিজ দিয়েই দেশের মাটিতে করোনা পরবর্তী সময়ে ২২ গজে ফিরবে আন্তর্জাতিক ক্রিকেট। দেশে করোনা পরিস্থিতি যদি খারাপ হয় তাহলে সংযুক্ত আরব আমিরশাহিতেও হতে পারে সিরিজ। তবে ভারতের মাটিতে সিরিজ আয়োজনের সম্ভাবনাই বেশি। বায়ো বাবল তৈরি করে গোলাপি টেস্টের আয়োজন করা হবে।

মোট তিনটি স্টেডিয়ামে বায়ো-বাবল বানিয়ে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলবেন বিরাটরা। দিন-রাতের টেস্ট হতে পারে কলকাতা অথবা আমদাবাদ। তবে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত হয় নি।

আরও পড়ুন: Breaking: সব পুজো মন্ডপ কন্টেইনমেন্ট জোন, ঢুকতে পারবে না দর্শনার্থীরা, নির্দেশ হাইকোর্টের

Exit mobile version