Site icon The News Nest

গালে চুমু খাওয়া নাকি কমিউনিটি ভায়োলেশন! হার্দিক- নাতাশার ঘনিষ্ঠ ছবি সরিয়ে দিল ইনস্টাগ্রাম

Hardik

নিজের বাগদান থেকে বাবা হওয়া, সবই এই সোশ্যাল প্ল্যাটফর্মের মাধ্যমেই গোটা দুনিয়াকে জানিয়েছেন হার্দিক পাণ্ডিয়া। বেটারহাফ নাতাশা স্ট্যাঙ্কোভিচও ভারচুয়াল বন্ধুদের সঙ্গে ভাগ করে নিয়েছেন নিজের নতুন জীবনের আনন্দ। কিন্তু তাঁর একটি ছবি একেবারেই পছন্দ হয়নি ইনস্টাগ্রামের। যে কারণে সেটি সোজা ডিলিটই করে দিল ফেসবুক অধীনত্ব এই প্ল্যাটফর্ম!

ইন্সটাগ্রামে সম্প্রতি একটি ছবি পোস্ট করেন হার্দিক পত্নী। যেখানে স্বামীকে তাঁর গালে আদুরে চুম্বন করতে দেখা যায় । কিন্তু পোস্টটিকে সরিয়ে দিয়ে ইনস্টাগ্রাম কর্তৃপক্ষ, জানায় যে এতে তাদের ‘কমিউনিটি গাইডলাইন’ লঙ্ঘিত হয়েছে । স্বাভাবিক ভাবেই এতে যথেষ্ট বিরক্ত হন পান্ডিয়া দম্পতি । সরিয়ে নেওয়া পোস্টটির স্ক্রিন শট তুলে তিনি এই জনপ্রিয় ফটো শেয়ারিং সোশ্যাল মিডিয়ায় কর্তৃপক্ষের থেকে জবাব চান।  প্রশ্ন ছুঁড়ে দেন ‘ সিরিয়াসলি @ইনস্টাগ্রাম ? ‘।

আরও পড়ুন: যেখানে বাঘের ভয়…আইপিএলের নতুন স্পনসর Dream 11-এও চীনা যোগ, শুরু বিতর্ক

গত মঙ্গলবার পুনরায় ওই ছবিটি পোস্ট করেন হার্দিক পত্নী । যদিও এবার কিন্তু আর ছবিটিকে সরিয়ে দেয়নি ইন্সটাগ্রাম । ছবির ক্যাপশনে নাতাশা লেখেন, ‘তোমাকে ইতিমধ্যেই মিস করছি’। হার্দিক জবাবে লাভ ইমোজি দিয়ে বুঝিয়ে দেন তাঁর মনের হাল।

এই বছর পয়লা জানুয়ারি দুবাইতে এনগেজমেন্ট সারেন পান্ডিয়া ও নাতাশা । এরপর চুপিসাড়ে বিয়ের পর্ব সেরে নেন এই জুটি। এবং ৩১ শে বিয়ের এবং নাতাশার সন্তানসম্ভবা হওয়ার খবর জানিয়েছিলেন হার্দিক। গত ৩০ শে জুলাই সদ্যজাত সন্তান কোলে নিয়ে প্রথমবার বাবা হওয়ার আনন্দ নেট দুনিয়ায় সকলের সাথে ভাগ করে নেন পান্ডিয়া ।

আরও পড়ুন: রোহিত শর্মা ও আরও তিন সোনাজয়ী অ্যাথলিট মনোনীত হলেন রাজীব গান্ধী খেলরত্ন পুরস্কারের জন্য

Exit mobile version