Site icon The News Nest

Jos Buttler: বাটলার ঝড়ে উড়ে গেল সানরাইজার্স, রানের পাহাড়ে রাজস্থান

JOS

এতদিন নিজের স্বাভাবিক ছন্দে ছিলেন না জস বাটলার। কিন্তু রবিবার রাতে জয়পুরের মাঠে রুদ্রমূর্তি ধারণ করলেন ইংলিশ তারকা। প্রথম থেকেই দুরন্ত ছন্দে ব্যাটিং করতে থাকেন ইংলিশ ওপেনার। সানরাইজার্স বোলারদের নিয়ে ছেলে খেলা করলেন। বোঝা গেল তিনি যেদিন ছন্দে থাকবেন, সেদিন রক্তচাপ বেড়ে যাবে বিপক্ষ দলের।

টসে জিতে আজ প্রথম ব্যাটিং-এর সিদ্ধান্ত নিয়েছিলেন রাজস্থান অধিনায়ক সঞ্জু স্যামসন। চমৎকার ফর্মে রয়েছেন তরুণ ওপেনার যশস্বী জয়সওয়াল। আজকেও শুরুটা দারুণ করেছিলেন তিনি। ইঙ্গিত দিচ্ছিলেন বড় রানের। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে ৩৫ রানের মাথাতেই ইনিংসে দাঁড়ি পড়ে তাঁর।

আরও পড়ুন: IPL 2023: ঘরের মাঠে গুজরাটের কাছে হার, প্লে-অফের আশা কার্যত শেষ নাইটদের

গত কয়েকটি ম্যাচে সাবলীল লাগছিলো না জস বাটলারকে। আজ সানরাইজার্সের বিরুদ্ধে ২০২২-এর কমলা টুপি জয়ী তারকা রানের মধ্যে ফিরলেন। চেনা ছন্দে ধরা দিয়ে দুর্দান্ত অর্ধশতরান করলেন তিনি। যোগ্য সঙ্গত করলেন অধিনায়ক সঞ্জুও। বাটলার ১০টি চার ও চারটি ছয়ের সাহায্যে ৫৯ বলে ৯৫ রান করে আউট হন। চারটি চার ও পাঁচটি ছয় মেরে ৩৮ বলে ৬৬ রানে অপরাজিত থাকেন সঞ্জু।

গুজরাতের বিরুদ্ধে এই জয়পুরেই স্পিনারদের খেলতে গিয়ে সমস্যায় পড়েছিলো রাজস্থান রয়্যালস। আজ সানরাইজার্স স্পিনারদের খেলতে অবশ্য বিশেষ বেগ পেতে হলো না বাটলার, সঞ্জু দের। মায়াঙ্ক মারকণ্ডে, বিভ্রান্ত শর্মাদের বোলিং অভিজ্ঞতা বিশেষ সুখের হলো না। স্পিন হোক বা পেস, সানারাইজার্স বোলারদের আজ রেয়াৎ করেন নি রাজস্থান ব্যাটাররা। বাটলার ৯৫ রানে ফিরলেও অপরাজিত অর্ধশতক করেন সঞ্জু স্যামসন। নির্ধারিত ২০ ওভারে রাজস্থান রয়্যালস তোলে ২ উইকেটের বিনিমিয়ে ২১৪ রান।

আরও পড়ুন: IPL 2023: বরফ গলার ইঙ্গিত, অবশেষে হাত মেলালেন বিরাট-সৌরভ

Exit mobile version