Site icon The News Nest

Asia Cup 2022 : ভারতকে বড় রানে পৌঁছে দিলেন কিং কোহলি, ১৮২ রানের টার্গেটের সামনে পাকিস্তান

vk

বিরাট ব্যাটে রান ফিরল। রান ফিরল সেই পাকিস্তানের বিরুদ্ধেই। সাত দিন আগে এই মাঠে ভাল শুরু করেও শেষ করতে পারেননি। কিন্তু রবিবাসরীয় দুবাইয়ে সব ব্যর্থটা মুছে গেল কিং কোহলির ব্যাটে। একে একে যখন রাহুল-রোহিত-হার্দিকরা ফিরলেন, তখন পাক বোলারদের বিরুদ্ধে একাই রুখে দাঁড়ালেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

গ্রুপ লিগের ম্যাচে টস ভাগ্য কাজ করেনি পাকিস্তানের। সুপার ফোরে অবশ্য গুরুত্বপূর্ণ টস জিতে নেন বাবর আজম। টসে জিতে ভারতকে ব্যাট করতে পাঠান। এদিন প্রথম একাদশে তিনটি পরিবর্তন করে মাঠে নেমেছিল ভারত। প্রত্যাশামতোই প্রথম একাদশে ফেরেন হার্দিক পান্ডিয়া, দীনেশ কার্তিকের জায়গায়। চোট পাওয়া রবীন্দ্র জাদেজার জায়গায় দীপক হুডা। আর আবেশ খানের পরিবর্তে রবি বিষ্ণোই।

আরও পড়ুন: Lalit Modi-Sushmita Sen: ললিতের ডিপি থেকে সরলেন সুস্মিতা, রোহমনের জন্যই কি সম্পর্কে ভাঙ্গন?

ব্যাট করতে নেমে শুরু থেকেই আক্রমণাত্মক মেজাজে ছিলেন রোহিত শর্মা। নাসিম শাহর প্রথম ওভারেই একটা বাউন্ডারি ও ওভার বাউন্ডারি মারেন। রোহিতের লক্ষ্য ছিল শুরু থেকেই আক্রমণ শানিয়ে পাকিস্তান বোলারদের ছন্দ নষ্ট করে দেওয়া। লোকেশ রাহুলও পিছিয়ে ছিলেন না। তিনিও রোহিতের মতোই আক্রমণাত্মক ছিলেন। এই দুই ব্যাটারের দাপটেই ৪.‌২ ওভারেই ৫০ রানে পৌঁছে যায় ভারত। টি২০ ক্রিকেটে পাকিস্তানের বিরুদ্ধে ভারতের এটাই দ্রুততম ৫০ রানের ইনিংস।

শুরুটা ভালই করেছিলেন রাহুল এবং রোহিত। কিন্তু হঠাৎই ছন্দপতন। হংকং ম্যাচে বিশ্রাম নিয়ে এই ম্যাচে শুন্য হার্দিক পান্ডিয়া। রান পেলেন না ঋষভ পন্থ। তবে রবিবারের দুবাইয়ে আকর্ষণ সেই বিরাটের ব্য়াট। কোহলিই দলকে টেনে নিয়ে যান। হাসনাইনকে ৬ মেরে হাফ সেঞ্চুরি পূর্ণ করেন। শেষ পর্যন্ত ৪৪ বলে ৬০ করে রান আউট হন কোহলি। তাঁর ইনিংসে রয়েছে ৪টি ৪ ও ১টি ৬। পাকিস্তানে হয়ে ভাল বোলিং করেন সাদাব খান (‌২/‌৩১)‌ ও মহম্মদ নওয়াজ (‌১/‌২৫)‌।

আরও পড়ুন: Durga Puja 2022: দুর্গা পুজোয় জামা কিনুন রাশি অনুযায়ী জানুন কোন রং ভাগ্য বদলাবে আপনার

 

Exit mobile version