Site icon The News Nest

Lionel Messi: অটোগ্রাফ করা জার্সি পাঠালেন মেসি! আনন্দে পাগল ধোনিকন্যা জিভা

ZIVA

লিওনেল মেসি আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ জয়ের পর এখনও ক্লাব ফুটবলে যোগদান করেননি। রয়েছেন নিজের দেশেই। বড়দিনের ছুটি কাটিয়েছেন রোজারিওতে। এবার নতুন বছরের ছুটি কাটিয়ে ফেরার কথা প্যারিসে। তার আগে ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির মেয়ে জিভার জন্য একটি বিশেষ আর্জেন্টিনার জার্সি অটোগ্রাফ করে পাঠালেন মেসি।

মেসির অটোগ্রাফ দেওয়া জার্সি পরে হাসি মুখে ছবি পোস্ট করেছে উচ্ছ্বসিত জিভা। এটাই যেন তার বড়দিনের সেরা উপহার। ছবি পোস্ট করে ক্যাপশনে সাত বছরের জিভা লিখেছে, ‘যেমন বাবা, তেমন মেয়ে।’ অর্থাৎ বাবা ধোনিও যে মেসিভক্ত, সেটাই বুঝিয়ে দিল জিভা। দুটি ছবিতে দেখা যাচ্ছে, অটোগ্রাফের পাশাপাশি লেখা, ‘প্যারা জিভা’। যার অর্থ জিভার জন্য। স্প্যানিশ থেকে বাংলায় তর্জমা করলে যা দাঁড়ায় ‘জিভার জন্য’। সেই পোস্টের ক্যাপশনে লেখা রয়েছে, ‘লাইক ফাদার, লাইক ডটার’। ধোনিকন্যার মুখের মিষ্টি হাসি মন কেড়েছে নেটিজেনদের।

আরও পড়ুন: Lionel Messi: মেসিকে বিশেষ সম্মান, জায়গা পাচ্ছেন আর্জেন্টিনার টাকায়

এর আগে জয় শাহকে একইভাবে সই করা জার্সি পাঠিয়েছিলেন মেসি। তবে জয় শাহ এই সুখবর নিজে শেয়ার করেননি। জাতীয় দলের প্রাক্তন স্পিনার প্রজ্ঞান ওঝা নিজের ইনস্টাগ্রামে লিওনেল মেসির সই সম্বলিত সেই আর্জেন্টিনীয় জার্সির ছবি পোস্ট করেন। যে ছবিতে দেখা যাচ্ছে নীল-সাদা জার্সি হাতে নিয়ে দাঁড়িয়ে রয়েছেন প্রজ্ঞান ওঝা এবং জয় শাহ।

যাইহোক, কোচিতে আইপিএলের মিনি নিলামের পর ধোনি সস্ত্রীক দুবাইয়ে উড়ে গিয়েছিলেন ক্রিসমাস সেলিব্রেট করার জন্য। সেখানে ধোনির সঙ্গে পার্টি করতে দেখা গিয়েছে ঋষভ পন্থকেও। সাক্ষী ধোনি কয়েকদিন আগেই বন্ধুদের সঙ্গে ধোনির পার্টি করার ছবি প্রকাশ করেছিলেন ইনস্টাগ্রামে। অন্যদিকে, বিশ্বকাপ জয়ের পর বন্ধু লুই সুয়ারেজের সঙ্গে ক্রিসমাস সেলিব্রেট করেছেন মেসিও। তিনি পিএসজি ক্যাম্পে যোগ দেবেন জানুয়ারির প্ৰথম সপ্তাহে।

আরও পড়ুন: Cristiano Ronaldo: বান্ধবীর থেকে রোলস রয়েস উপহার পেলেন CR7, দাম শুনলে চমকে উঠবেন

Exit mobile version