Site icon The News Nest

MI vs SRH: টস জিতে ব্যাটিং মুম্বইয়ের, দলে নেই ভুবনেশ্বর

MI vs SRH

সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে আইপিএল ২০২০-র গুরুত্বপূর্ণ ম্যাচে টস জিতল মুম্বই ইন্ডিয়ান্স। শারজায় টস জিতে মুম্বই অধিনায়ক রোহিত শর্মা প্রথমে ব্যট করার সিদ্ধান্ত নেন।

মুম্বই ইন্ডিয়ান্স গত ম্যাচের অপরিবর্তিত দল নিয়ে এই ম্যাচেও মাঠে নামার সিদ্ধান্ত নেয়। তবে সানরাইজার্স প্রথম একাদশে জোড়া রদবদল করে। ভুবনেশ্বর কুমার গত ম্যাচে বল করার সময় পায়ে চোট পেয়েছিলেন। তিনি পুরোপুরি ফিট নন। তাই তাঁর পরিবর্তে মাঠে নামার সুযোগ পান সিদ্ধার্থ কউল। খলিল আহমেদকে বসিয়ে হায়দরাবাদ খেলাচ্ছে সন্দীপ শর্মাকে।

আরও পড়ুন: DC vs KKR: দিল্লি শিবিরে কাঁপুনি ধরিয়েও জিততে পারল না নাইট রাইডার্স, উঠছে অধিনায়কের পদ থেকে কার্তিককে সরানোর দাবি

মুম্বইয়ের প্লেয়িং ইলেভেন: রোহিত শর্মা (ক্যাপ্টেন), কুইন্টন ডি’কক (উইকেটকিপার), সূর্য্যকুমার যাদব, ইশান কিষাণ, কায়রন পোলার্ড, হার্দিক পান্ডিয়া, ক্রুণাল পান্ডিয়া, জেমস প্যাটিনসন, রাহুল চাহার, ট্রেন্ট বোল্ট ও জসপ্রীত বুমরাহ।

সানরাইজার্সের প্লেয়িং ইলেভেন: জনি বেয়ারস্টো (উইকেটকিপার), ডেভিড ওয়ার্নার (ক্যাপ্টেন), মণীশ পান্ডে, প্রিয়ম গর্গ, কেন উইলিয়ামসন,আব্দুল সামাদা, অভিষেক শর্মা, রশিদ খান, সিদ্ধার্থ কউল, টি নটরাজন ও সন্দীপ শর্মা।

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে জয়টা যেমন সানরাইজার্স হায়দরাবাদকে স্বস্তি দিয়েছে অনেকটাই। অন্যদিকে, মুম্বইয়ের কায়রন পোলার্ড শেষ দুটো ম্যাচে যে মেজাজে ব্যাট করেছেন, সেটা প্রচণ্ড স্বস্তি দিচ্ছে রোহিতদের।শুধু পোলার্ড নয়, আরও একজনের ফর্মে ফেরাও প্রচণ্ড স্বস্তি দিচ্ছে রোহিতদের। তিনি হার্দিক পাণ্ডিয়া। প্রথম তিনটে ম্যাচে একেবারে অফ ফর্মে ছিলেন। পাঞ্জাবের বিরুদ্ধে চেনা মেজাজে পাওয়া গিয়েছে হার্দিককে।

আরও পড়ুন: DC vs KKR: দিল্লি শিবিরে কাঁপুনি ধরিয়েও জিততে পারল না নাইট রাইডার্স, উঠছে অধিনায়কের পদ থেকে কার্তিককে সরানোর দাবি

Exit mobile version