Site icon The News Nest

জটাধারী চুল, হাতে ধনুক! গ্রাফিক নভেলের সুপার হিরোর চরিত্রে ধরা দিলেন MS Dhoni

ms dhoni atharva 1200

ইতিমধ্যে IPL-র টুর্নামেন্টের ঢাকে কাঠি পড়ে গিয়েছে। কিন্তু, তার আগেই নয়া চমক নিয়ে এলেন মহেন্দ্র সিং ধোনি। বুধবার নিজের ফেসবুক পেজে একটি ভিডিয়ো শেয়ার করেছেন। ভিডিয়োয় তাঁকে সুপারহিরো তথা যোদ্ধার ভূমিকায় দেখতে পাওয়া যাচ্ছে। ভিডিয়োটি প্রকাশ্যে আসার সঙ্গে সঙ্গেই ঝড়ের গতিতে ভাইরাল হতে শুরু করেছে।

গ্রাফিক নভেলের লেখক রমেশ তামিলমানি। প্রযোজনা করেছে Virsu Studios এবং Midas Deals Pvt. Ltd. প্রযোজনা করেছেন ভিনসেন্ট আদিকালরাজ এবং অশোক মানার। চিত্রনাট্য শিব চন্দ্রিকা। সিজি এবং ভিএফএক্স ভিরজু স্টুডিওস দ্বারা করা হয়েছে। ক্রিয়েটিভ হেড রমেশ তামিলমণি, মোশন পোস্টার অজিথ কুমার মণিকন্দন, মোশন পোস্টার এডিটিং করেছেন কাভিন আদিত্য, ফটোগ্রাফি এবং সিনেমাটোগ্রাফি করেছেন পার্থিপন রবি এবং রমেশ তামিলমানি।

আরও পড়ুন: Cheslie Kryst death: ৬০ তলা বিল্ডিং থেকে ঝাঁপ প্রাক্তন Miss USA-র! শেষ ইনস্টা পোস্ট ঘিরে রহস্যের জট

গ্রাফিক শিল্পীদের একটি দল অথর্ব-এর একটি ম্যাজিকাল জগৎ তৈরি করতে কয়েক বছর সময় নিয়েছেন। উপন্যাসটিতে ১৫০ টিরও বেশি চিত্র রয়েছে। ধোনি বলেছেন যে তিনি এই প্রোজেক্ট নিয়ে খুবই উচ্ছ্বসিত। ধোনির মতে, ভারতের প্রথম প্রাচীন সুপারহিরোকে সমসাময়িকভাবে তুলে ধরার রমেশের প্রচেষ্টা। ধোনির এই পোস্টার মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েগেছে।

মহেন্দ্র সিং ধোনি বললেন, “এই প্রজেক্টের সঙ্গে যুক্ত হতে পেরে আমি অত্যন্ত রোমাঞ্চ অনুভব করছি। এটা নিয়ে আমি আপাতত যথেষ্ট উত্তেজিত। অথর্ব – দ্য অরিজিন উপন্য়াসের গল্পটা এককথায় অসাধারণ। তার উপরে অত্যন্ত ভালো আর্টওয়ার্ক রয়েছে। লেখক রমেশ থামিলমানি এই প্রথমবার ভারতে কোনও মাইথোলজিক্যাল হিরোকে নিয়ে আসতে চলেছেন। প্রত্যেক পাঠকই আপাতত এটার জন্য মুখিয়ে রয়েছে।”

আরও পড়ুন: ‘প্রয়াত’ মিয়া খলিফা! ফেসবুক পেজ ঘিরে শোরগোল, শোকে কাতর ভক্তরা

Exit mobile version