Site icon The News Nest

IPL 2021: ঘুরল না ভাগ্যের চাকা, জেতা ম্যাচ মুম্বইকে উপহার দিল KKR

kkr

উদ্বোধনী ম্যাচে আরসিবির কাছে হারের মুখ দেখতে হয়েছে মুম্বই ইন্ডিয়ান্সকে। অন্যদিকে, কেকেআর নিজেদের প্রথম ম্যাচে জয় তুলে নিয়েছে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে। এবার নিজেদের দ্বিতীয় ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের মুখোমুখি হয় কলকাতা নাইট রাইডার্স। শেষমেশ মুম্বইয়ের কাছে হেরে মাঠ ছাড়তে হয় নাইটদের। আরও একবার তাদের বিপক্ষে হারের ইতিহাস তৈরি করল কেকেআর।

টস জিতে ইয়ন মর্গ্যানের ফিল্ডিংয়ের সিদ্ধান্তটা যে নেহাত ভুল হয়নি, তা কার্যত একাই বুঝিয়ে দিয়েছিলেন আন্দ্রে রাসেল। একাই নাড়িয়ে দেন পাঁচবারের চ্যাম্পিয়নদের ব্যাটিং লাইন আপ। সেই সঙ্গে বিরল রেকর্ডের মালিক হয়ে গেলেন ক্যারিবিয়ান তারকা। কায়রন পোলার্ড, ক্রুণাল পাণ্ডিয়া, মার্কো জনসন, বুমরাহ ও চাহারের উইকেট তুলে নেন মাত্র ১২টি রান দিয়ে। ইশান্ত শর্মার পর আইপিএলে ১২ রানে ৫ উইকেট নেওয়ার নজির গড়লেন রাসেল। জোড়া উইকেট নেন প্যাট কামিন্স। অধিনায়ক রোহিত আর সূর্যকুমার যাদব ছাড়া নাইট বোলিংয়ের সামনে কেউই টিকতে পারেননি।

আরও পড়ুন: MI vs RCB: ৫ উইকেট নিয়ে ইতিহাসে Harshal Patel, জেনে নিন তাঁর সম্পর্কে অজানা তথ্য

হায়দরাবাদের বিরুদ্ধে দুর্দান্ত ব্যাটিং করে শুধু সমর্থকই নয়, সতীর্থদের চাহিদাও বাড়িয়ে দিয়েছিলেন রানা। এদিনও নিজেকে উজার করে দিয়েছিলেন। কিন্তু ম্যাচ ফিনিশ করে ফিরতে পারলেন না। ৫৭ রানে তাঁকে প্যাভিলিয়নে ফেরান চাহার। চারটি উইকেট তুলে নিয়ে নিয়ে কেকেআরকে চাপে ফেলে দিয়েছিলেন ভারতীয় লেগ-স্পিনার। আর রানা ফিরতেই বদলে যায় ম্যাচের ছবি। রাসেল এবং কার্তিক জুটিও মুম্বইয়ের বিরুদ্ধে ঝড় তুলতে পারেনি। চূড়ান্ত হতাশ করেছেন মর্গ্যান, শাকিবরা। আর শেষ ওভারে জোড়া উইকেট তুলে জয় নিশ্চিত করে দেন বোল্ট। তাতেই কার্যত হাতের বাইরে চলে যাওয়া ম্যাচে শেষ হাসি হাসলেন রোহিতই।

আরও পড়ুন: IPL 2021: কাজে এল না স্যামসনের শতরান, পঞ্জাবের কাছে হার রাজস্থানের

 

Exit mobile version