Site icon The News Nest

Lovlina Borgohain: বিয়ে করেছেন জানা গেল বিচ্ছেদের মামলা করায়! বিতর্কে অলিম্পিক্স পদকজয়ী

Lovlina Borgohain

বিয়ে যে করেছেন, সেটাই জানা ছিল না কারও। লুকিয়ে রাখা বিয়ের খবর জানা গেল, বিচ্ছেদের মামলা করায়।  প্রেম করে বিয়ে। সেই সম্পর্ক নিয়েই মোহভঙ্গ। শেষ পর্যন্ত বিবাহ বিচ্ছেদের মামলা করলেন অলিম্পিক্স পদক জয়ী বক্সার লভলিনা বরগোঁহাই। গুয়াহাটির কামরূপের আদালতে মামলা দায়ের করেছেন তিনি।

টোকিও অলিম্পিকে (Olympics) সাড়া ফেলে দিয়েছিলেন দেশের নামী বক্সার (Boxer) লভলিনা বরগোঁহাই। অসমের এই বক্সার পদক পেয়ে দেশকে বার্তা দিয়েছিলেন, প্রত্যন্ত গ্রামের অ্যাথলিটরাও স্বপ্ন দেখাতে পারে।এর মধ্যেই শোনা গিয়েছে ব্যক্তিগত জীবনেও ঝড় উঠেছে এই নামী বক্সারের জীবনে। তিনি বিবাহ বিচ্ছেদের মামলা করেছেন স্বামী নবনিত গোস্বামীর বিরুদ্ধে। দীর্ঘদিনের প্রেমিকাকে বিয়ে করেছিলেন ২০১৮ সালে।তাঁর বিয়ের কথা অবশ্য আগে জানা যায়নি। সে ভাবে প্রকাশ্যে আসেননি তাঁর স্বামী নবনীতও।

আরও পড়ুন: Mahendra Singh Dhoni: ধোনির বিরুদ্ধে ৩০ লক্ষ টাকা প্রতারণার অভিযোগ, দায়ের এফআইআর

চারবছরের মধ্যেই মোহভঙ্গ ঘটেছে। কারণ কী সেটি জানান লভলিনা। শোনা যাচ্ছে, লভলিনার এত প্রভাব, প্রতিপত্তি মানতে নারাজ স্বামী ও তাঁর পরিবার। অসমের ষষ্ঠ ক্রীড়াবিদ হিসাবে অর্জুন পুরস্কার পান লভলিনা। কেন্দ্রীয় সরকার তাঁকে মেজর ধ্যানচাঁদ খেল রত্নও দিয়েছে। তিনি অসম পুলিশের ডেপুটি সুপারিন্টেন্ডেন্ট।

অন্যদিকে, সংবর্ধনার চাপে তাঁর প্রতিদিনের রুটিনে ব্যাঘাত পড়ছে, ফোকাস যাচ্ছে নষ্ট হয়ে। ফলে সম্মান ও উৎসাহ দেখানোর নামে এই ‘অত্যাচার’ তাঁর কেরিয়ারে বাধা হয়ে দাঁড়াচ্ছে। একথা নিজেই স্পষ্ট বলেছিলেন দেশের এই নামী ক্রীড়াবিদ। তিনি জানিয়েছেন, অলিম্পিকের পরে তাঁর প্রতি সকলের অনেক প্রত্যাশা। কিন্তু সে জন্য যতটা অনুশীলন প্রয়োজন, তা তিনি করতে পারছেন না এই লাগাতার সংবর্ধনার চাপে।

আরও পড়ুন: US Open: খেলা চলাকালীন ধারাভাষ্যে শোনা গেল যৌনতার বিবরণ! বিপাকে ধারাভাষ্যকার ও দর্শক

 

 

Exit mobile version